আর্কাইভ থেকে খেলাধুলা

ফের কি রিয়েল মাদ্রিদে যাচ্ছেন রোনালদো!

ক্রিস্টিয়ানো রোনালদো হঠাৎ নিজের পুরনো ঠিকানা রিয়াল মাদ্রিদের ভালডেবেবাসের ট্রেনিং গ্রাউন্ডে অনুশীলন করেছেন। ম্যানেচস্টার ইউনাইটেড ছাড়ার পর এই পর্তুগীজ তারকা এখন পর্যন্ত কোন নতুন ক্লাবে সঙ্গে চুক্তিতে যান নি। যদিও গুজব রটেছিল, রোনালদো পরবর্তী ক্লাব হিসেবে সৌদি আরবের আল নাসেরকে বেছে নিচ্ছেন। কিন্তু তিনি নিজেই এই খবর উড়িয়ে দিয়েছেন।

পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী রোনালদোর সাথে রিয়ালের সম্পর্কটা অনেক পুরনো। যদিও ২০১৮ সালে ১০০ মিলিয়ন ইউরোতে রিয়াল জুভেন্টাসের যোগ দেবার সিদ্ধান্তে পর থেকে তার সাথে সম্পর্কের অবনতি ঘটে। রিয়েল মাদ্রিদের ক্লাব ইতিহাসে রোনালদো সর্বোচ্চ গোলদাতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। চারটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা ছাড়াও ৯ বছরের সফল মাদ্রিদ ক্যারিয়ারে দুটি লা লিগা শিরোপাও জয় করেছেন তিনি।

স্প্যানিশ কিছু সংবাদমাধ্যমগুলো মতে, নিজের ফিটনেস ধরে রাখার জন্য রিয়াল মাদ্রিদের অনুশীলনের অনুমতি চেয়েছিলেন রোনালদো। ক্লাব কিংবদন্তিকে সঙ্গে সঙ্গে অনুমতি দিয়েছেন রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। এমনকি যতদিন ইচ্ছা রিয়ালের নিজস্ব ট্রেনিং গ্রাউন্ড ভালদেবেবাসে অনুশীলন চালিয়ে যাওয়ার ব্যাপারেও অনুমতি পেয়ে গেছেন সিয়ার সেভেন।

রোনালদোর সঙ্গে অনুশীলনে দেখা গেছে তার ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়রকে। তবে রিয়ালের বর্তমান কোন খেলোয়াড়কে তার সঙ্গে দেখা যায়নি। ক্লাবের বাকি খেলোয়াড়রা কিছুটা দূরে কোচ কার্লো আনচেলত্তির অধীনে আলাদাভাবে অনুশীলন শুরু করেছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন