আর্কাইভ থেকে দেশজুড়ে

মাদকসহ ৪ চোরাকারবারি গ্রেপ্তার

কুড়িগ্রামে পুলিশ পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ফেন্সিডিল, ইস্কাফ  ইয়াবা ও হিরোইনসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃত চার মাদক কারবারির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে দুপুরে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- কোবেদ আলী (৪২) ও আশরাফুল (১৯),রুবেল আলী (২৮), এবং মঞ্জুর হোসেন পিন্টু (২৫)।

আজ শুক্রবার (২২ ডিসেম্বর) কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ সুত্রে জানা গেছে, গেলো বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে ফুলবাড়ী থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের যতীন্দ্র নারায়ন গ্রামের কুখ্যাত মাদক কারবারি কোবেদ আলী (৪২) ও আশরাফুল (১৯), বাড়ীতে অভিযান চালান। এ সময় তাদের বসতবাড়ির গোয়াল ঘরে গরুর পানি খাওয়া চারির ভেতর থেকে ১১৪ বোতল ইস্কাফ ও ২১ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে হাতেনাতে গ্রেফতার।

অন্যদিকে ভূরুঙ্গামারী থানা পুলিশ বৃহস্পতিবার দিবাগত রাতে ভুরুঙ্গামারি উপজেলার আন্ধারীঝার এলাকা থেকে ওয়ারেন্ট ভূক্ত আসামী ও কুখ্যাত মাদক কারবারি রুবেল আলীকে ১৪ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাজাঁসহ গ্রেপ্তার করে।

অপর দিকে একই দিনে কুড়িগ্রাম সদর থানার পুলিশ পৌর এলাকা থেকে কুড়িগ্রাম সদরের পলাশবাড়ী পাঠানপাড়া গ্রামের কুখ্যাত মাদক কারবারি মঞ্জুর হোসেন পিন্টু (২৫) ৩.১০  গ্রাম হিরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল জানান, কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলের পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও পড়ুন