আর্কাইভ থেকে দেশজুড়ে

মানুষের মুখে হাসি ফোটাতে সব সময় পাশে রয়েছে সরকার : রেলমন্ত্রী

করোনা ও প্রাকৃতিক দুর্যোগসহ সকল প্রকার দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষকে আর্থিকভাবে সহায়তা করে যাচ্ছে সরকার। গরীব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে সব সময় তাদের পাশে রয়েছে সরকার। বললেন রেলমন্ত্রী অ্যাডভোকেট মো.নূরুল ইসলাম সুজন।

শনিবার (১৯ জুন) সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে মন্ত্রীর স্বেচ্ছাধীন মঞ্জুরি তহবিলের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

তিনি বলেন, গরীব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে সব সময় তাদের পাশে রয়েছে সরকার। এজন্য গৃহহীনদের গৃহ প্রদান করে তাদের নিরাপদ আশ্রয়েরও ব্যবস্থা করা হচ্ছে। 

উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসানের সভাপতিত্বে এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় অন্যানের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি, ভাইস চেয়ারম্যান রিতু আকতার, দেবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক হাসনাৎজ্জামান চৌধুরী, ইউনিয়ন পরিষদ চেযারম্যান গোলাম রহমান সরকার বক্তব্য রাখের। 

সভায় মন্ত্রী তার স্বেচ্ছাধীন মঞ্জুরির তহবিল থেকে উপজেলার ৮৬ জন অসহায় মানুষের মাঝে প্রত্যেককে ৫ হাজার টাকা করে ৪ লাখ ৩০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করেন। এর পর মন্ত্রী পঞ্চগড়ের বোদা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে তার স্বেচ্ছাধীন মঞ্জুরির তহবিল থেকে উপজেলার ১০৫ জন অসহায় মানুষের মাঝে প্রত্যেককে ৫ হাজার টাকা করে ৫ লাখ ৪৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করেন এবং এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন