আর্কাইভ থেকে অপরাধ

তিন হত্যাকান্ড: নিজ বাবা-মা ও বোনকে হত্যার সত্যতা স্বীকার (ভিডিও)

রাজধানীতে পরকিয়া প্রেমের বিরোধে বাবা-মা ও বোনকে হত্যা করেছে মেহজাবিন মুন নামে এক তরুণী। 

শনিবার (১৯ জুন) রাজধানীর কদমতলীর মুরাদপুর এলাকার ২৭৪/১, লালমিয়া সর্দার রোডের বাড়ির দোতালার ফ্ল্যাট থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, মাসুদ রানা (৫০), তার স্ত্রী মৌসুমী ইসলাম (৪০) ও মেয়ে জান্নাতুল (২০)। তারা একই পরিবারের সদস্য। 

নিহতদের সবারই হাত-পা বাঁধা ছিল। তাদের গলায় শ্বাসরোধের চিহ্ন আছে। এই হত্যাকান্ডের দায় স্বীকার করেছে নিহত মাসুদ রানার মেয়ে মেহজাবিন মুন। 

মুন পুলিশের কাছে জানায়, সে স্বামী শফিকুল ইসলাম এবং সন্তান দীপ্তিকে নিয়ে কদম তলীর বাগানবাড়ি এলাকায় থাকে। গত রাতে স্বামী ও সন্তান নিয়ে মুন বাবার বাড়ি মুরাদপুর যায়। সেখানে রাতে স্বামী সন্তান এবং বাবা-মা এবং ছোট বোন  জান্নাতুলকে চায়ের সঙ্গে অচেতন করার ওষুধ খাওয়ায়। তারা অচেতন হয়ে পড়লে হাত-পা বেধে শ্বাস রোধ করে হত্যার চেস্টা করে। এসময় মুনের বাবা-মা এবং বোনকে সে হত্যা করে। 

কিন্ত মুনের স্বামী শফিকুল এবং সন্তানকে সে হত্যা করতে ব্যার্থ হয়। পরে মুন নিজেই ত্রিপল নাইনে কল করে বাড়িতে পুলিশ ডাকে। সে হত্যাকান্ডের ঘটনার দায় স্বীকার করে বর্ণনা দেয়।  

পুলিশ অসুস্থ অবস্থায় মনের স্বামী এবং সন্তানকে উদ্ধার করে। তারা বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

মনের অভিযোগ তার স্বামীর সঙ্গে ছোট বোনের  প্রেমের সম্পর্ক ছিলো। সেই সাথে শহিদুল বিদেশেও আরেকটি বিয়ে করে। শ্যালিকার সাথে প্রেমের সম্পর্ক মা-বাবা জানতো। কিন্তু বিচার না করায় ক্ষোভ থেকে এই হত্যা করেন মুন।

ভিডিও দেখতে কিল্ক করুন

এ সম্পর্কিত আরও পড়ুন