আর্কাইভ থেকে বিনোদন

মা-শাশুড়িকে নিয়ে বড়দিনের আনন্দে মাতলেন আলিয়া

মেরি ক্রিসমাসের আনন্দে ২৫ ডিসেম্বর মেতে উঠে গোটা দুনিয়া। কিন্তু, নির্দিষ্ট দিনের আগেই শুরু হয়ে যায় উৎসবের আমেজ। বিটাউনের হাইপ্রোফাইল কপুর পরিবারও ক্রিসমাসের আনন্দে গা ভাসিয়েছে। নিজের বাসভবনটিকে সুন্দর করে সাজিয়ে মাথায় সান্টা টুপি পরে সোশাল মিডিয়ায় হাজির নিউলি মাম্মি আলিয়া টু সোনি রাজদান। তারকাদের ইনস্টাগ্রাম প্রোফাইলে ক্রিসমাসের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন মা ও মেয়ে। চলতি বছরে ভাট ও কপুর খানদানের কাছে ক্রিসমাসের বাড়তি পাওনা রণবীর কপুর ও আলিয়া ভাটের মেয়ে রাহা। খুব স্বাভাবিকভাবেই চলতি বছরের ক্রিসমাসের আনন্দে নতুন মাত্রা যোগ করেছে আলিয়া। রাহার প্রথম ক্রিসমাসে মম আলিয়া সান্টা টুপি মাথায় বোন সাহিন ভাট ও পুরো পরিবারের সঙ্গে কোয়ালিটি সময় কাটালেন। সেই ছবি সোশাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন অভিনেত্রী।

আলিয়া-সাহিনের সেলফির তারিফ করেছে নেটিজেনরা। নিউলি মাম্মির গ্লো যেন ঠিকরে পড়ছে। অন্যদিকে ক্রিসমাসে ভাট ম্যানশনকে সুন্দরভাবে সাজিয়ে তুলেছেন রাহার দাদি কুল সোনি রাজদান। মহেশ পত্নী সোনির ডেকরেশনের প্রশংসা করছে নেটপাড়া। আরও পড়ুনঃ প্রাকৃতিক নিয়মেই মা হলেন আলিয়া স্টার আর হার্ট শেপের বেলুন দিয়ে গোটা বাড়ি সাজিয়েছেন সোনি।

তবে সেখানে রয়েছে বিশেষ টাচ। ক্রিসমাস ট্রি-র মাঝে তিনটি বেলুনে আলাদাভাবে রণবীর-আলিয়া-আর রাহার নামে তিনটি স্পেশাল বেলুন রয়েছে। কপুর আর ভাট ফ্যামিলির ডিনারের আগের ছবিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন আলিয়ার সুপার মম সোনি রাজদান। ছোট্ট সদস্যের আগমনে কপুর আর ভাট পরিবারের ক্রিসমাস স্পেশাল পারফেক্ট ফ্যামিলির ছবিতে মজে ভক্তরা।

ক্রিসমাসে একদিকে যখন মা-বোন সহ পুরো পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্তের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন, তেমনই আবার শরীর চর্চার ছবিও ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করেছেন মম আলিয়া ভাট। রণবীর-আলিয়া দুজনেই কাজ পাগল। রাহার জন্মের পরেই কাজে ফিরেছেন আলিয়া। লিটল প্রিন্সেসকে নিয়ে বাড়ি ফিরেই সোশাল মিডিয়া পেজগুলোতে আগামি ছবি রকি অউর রানি-র মুক্তির দিন ঘোষণা করেছেন অভিনেত্রী।

সেই সঙ্গে কাজে ফেরার তাগিদে শুরু করেছেন শরীরচর্চাও। অন্যদিকে মেয়েকে সামলেও সমানতালে কাজ করে চলেছে ড্যাডি কুল রণবীর কপুর। সব মিলিয়ে কাজের ব্যস্ততাকে দূরে রেখে বর্ষশেষের আগে ক্রিসমাসের আনন্দে রাহাকে নিয়ে আনন্দে ভেসেছে মিস্টার ও মিসেস কপুর। আরও পড়ুনঃ মেয়ের নাম প্রকাশ্যে আনলেন আলিয়া! কিছুদিন আগে বোন সাহিন ভাটের বার্থডে ডিনার পার্টিতে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। মা হওয়ার পর সেটাই ছিল আলিয়ার প্রথম বাড়ির বাইরে পা রাখা। সঙ্গে ছিলেন মম সোনি রাজদানও। পাপারাৎজিদের সামনে গাড়িতে উঠার আগে হাত নেড়ে হাসি মুখে পোজও দিয়েছিলেন মা-মেয়ে।

এ সম্পর্কিত আরও পড়ুন