Connect with us

বিনোদন

মেয়ের নাম প্রকাশ্যে আনলেন আলিয়া!

Published

on

চলতি বছর এপ্রিল মাসে অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আলিয়া ভাট। তার পর জুন মাসে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে।

রোববার (৬ নভেম্বর) দুপুর ১২.৪০ মিনিটে কন্যাসন্তানের পিতা-মাতা হন আলিয়া-রণবীর। জন্ম দিয়েছেন ফুটফুটে একটি কন্যা সন্তানের।  মুম্বাইয়ের বিলাসবহুল এইচ এন রিলায়েন্স হাসপাতালে অভিনেত্রী জন্ম দিয়েছেন কন্যা সন্তানের। এখন নেটিজেনরা ভাবছেন আলিয়ার অন্যার নাম কি হতে চলেছে। তার আভাস মা আলিয়া বেশ কয়েকবার নিজেই দিয়েছিলেন।

২০২০ সাল থেকে আলিয়া-রণবীরের বিয়ের খবর শোনা যাচ্ছিল বিভিন্ন মহলে। তারও বছর খানেক পরে গঙ্গুবাঈ ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে আলিয়া জানান, তার ও রণবীর কাপুরের মেয়ে হলে তিনি ‘আইরা’ নাম রাখবেন। আলিয়া সেই সময় জানান, এই নামটি তার পছন্দ। অভিনেত্রীর কথা অনুযায়ী, এই নামটি তার ও রণবীরের নামের আদ্যক্ষর নিয়ে তৈরি। আলিয়া ও রণবীর দুজনেই বিভিন্ন সময় জানিয়েছিলেন তাদের কন্যাসন্তান পছন্দ। আলিয়ার পুরনো এই সাক্ষাৎকার পুনরায় ভাইরাল হচ্ছে নেটপাড়ায়।

‘আইরা’ নামের মানে শ্রদ্ধেয়। এ বার দেখার বিষয়,  রণবীর-আলিয়া তাদের মেয়ের নাম আইরা রাখেন না কি নতুন কোনও নাম দেয়া হয় এই ছোট অতিথিকে। রবিবার হাসপাতাল থেকে বেরোনোর সময় আলিয়ার শারীরিক অবস্থার খবরও দেন শাশুড়ি মা নীতু কাপুর।

তিনি জানান, আলিয়া একদম ফিট। ভাল আছে। সব কিছু ভাল ভাবে হয়েছে।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

আরবাজ-সোহেলের পর বিয়ে ভাঙছে সালমানের বোন অর্পিতার?

Published

on

সালমান খানের পর তার পরিবারে রয়েছেন দুই ভাই আরবাজ় খান ও সোহেল খান। রয়েছেন দুই বোন, অর্পিতা খান ও আলমিরা খান। ২০১৭ সালে ঘর ভাঙে আরবাজ়ের। তার বছর পাঁচেক বাদে বিবাহিবচ্ছেদ হয় সোহেলের।

অভিনেতার দুই বোনের মধ্যে অর্পিতাকে নিয়ে বরাবরই চর্চা একটু বেশি। ২০১৪ সালে উত্তরাখণ্ডের প্রভাবশালী রাজনৈতিক পরিবারের আয়ুষ শর্মাকে বিয়ে করেন তিনি। যদিও সেই সময় এক অর্থে বেকার ছিলেন আয়ুষ। বলা হয়, অর্থ ও খ্যাতির জন্য সালমান খানের বোন অর্পিতাকে বিয়ে করেন আয়ুষ।

প্রথম থেকেই সমালোচনার মুখে ছিল আয়ুষ-অর্পিতার প্রেম। এ-ও শোনা গেছে, বলিউডে পাকাপাকি ভাবে জায়গা করে নেয়ার উদ্দেশ্যেই নাকি প্রথম সারির অভিনেতার বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছেন আয়ুষ। যদিও সে সব সমালোচনা পেরিয়ে দুই সন্তানের বাবা-মা তারা। তবে সংসার ভাঙার খবর ছড়ায় তাদেরও। ঠিক কী হয়েছিল অর্পিতা-আয়ুষের মাঝে?

২০১৯ সালে অর্পিতা-আয়ুষের বিবাহবিচ্ছেদের খবর শোনা যায়। সালমানের ভগ্নিপতির কথায়, ‘‘আসলে কোনও দিনই কেউ আমার ব্যক্তিগত জীবন নিয়ে খুব আগ্রহী ছিলেন না। এক বার ছেলেকে রেস্তোরাঁয় ধোসা খাওয়াতে নিয়ে গিয়েছিলাম। যখন বেরোচ্ছি, আমাকে একজন ছবি শিকারি জিজ্ঞেস করেন, আমি ও অর্পিতা বিবাহবিচ্ছেদের জন্য আইনত কোনও পদক্ষেপ নিচ্ছি কি না!’ বাড়ি ফিরে তিনি স্ত্রীকে এই কথা জানাতেই নাকি হেসে গড়িয়ে পড়েন অর্পিতা। আয়ুষ বলেন, ‘বাড়ি গিয়ে অর্পিতাকে জিজ্ঞেস করলাম, তুমি নাকি বিয়ে ভাঙছ? তাতেই হেসে কুটিপাটি অর্পিতা।’

সালমানের বোনকে বিয়ে করার চার বছর পর ‘লভযাত্রী’ ছবিতে অভিষেক হয় আয়ুষের। সালমানের সঙ্গে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে দেখা গিয়েছে তাকে। যদিও কোনও ছবিতেই তেমন কিছু নজর টানতে পারেননি ভগ্নিপতি। সম্প্রতি মুক্তি পয়েছে আয়ুষের ছবি ‘রুসলান’। এই ছবিতেও তেমন সাফল্য পাননি অভিনেতা।

Advertisement

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

মুক্তির প্রথম দিনেই ধাক্কা খেল ‘পটু’ ও ‘শ্যামা কাব্য’

Published

on

দর্শক খরায় মুক্তির প্রথম দিনেই ধাক্কা খেল ‘পটু’ সিনেমাটি। দর্শক না থাকায় সিনেমাটির শো-ই চালানো হয়নি একঝাঁক তরুণ শিল্পীর এই সিনেমাটির। ‘পটু’ নির্মাণ করেছেন সংগীত পরিচালক আহমেদ হুমায়ূন। এটি পরিচালকের প্রথম সিনেমা। এদিকে একই ঘটনা ঘটেছে নির্মাতা বদরুল আনাম সৌদের সরকারি অনুদানের সিনেমা ‘শ্যামা কাব্য’র ক্ষেত্রেও।

শুক্রবার (১০ মে) কেরানীগঞ্জ লায়ন সিনেমাসে বেলা ২টা ৫০ মিনিটের শোয়ের কোনো দর্শক না থাকায় কর্তৃপক্ষ সিনেমাটির প্রদর্শন বন্ধ রাখে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

জাজ মাল্টিমিডিয়ার ‘পটু’ সিনেমায় অভিনয় করেছেন ইভান সাইর, তামিম তপু, দিলরুবা দোয়েল, আফরা শাইয়ারাসহ নতুন অভিনয় শিল্পীরা। রাজশাহীর চরখানপুরে সিনেমাটির শুটিং হয়েছে। ভীষণ দুর্গম এলাকায় শুটিং হওয়া চলচ্চিত্রটি অনেকটা দক্ষিণী ঘরানার অ্যাকশন দৃশ্য দেখা গেছে।

অন্যদিকে, গেল শুক্রবার (৩ মে) সিনেমাটি মুক্তি পায়। কিন্তু শুরু থেকেই দর্শক টানতে ব্যর্থ হয়েছে সিনেমাটি। সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার সিনেমাটিতে অভিনয় করেছেন সোহেল মণ্ডল, নীলাঞ্জনা নীলা, ইন্তেখাব দিনার, জেনী, শাহাদাৎ হোসেন, সাজু খাদেম ও এ কে আজাদ।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

লম্বা জ্যাকেটে ‘স্ফীতোদর’ লুকোনোর চেষ্টা ক্যাটরিনার

Published

on

ক্যাটরিনা মা হতে চলেছেন, এমন গুজব একাধিক বার ছড়িয়েছে। বিমানবন্দরে ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখা গেলেই গুজব ছড়িয়েছে, তিনি গর্ভবতী। সেগুলি গুজবই ছিল। তবে এবার কি সুখবর দিতে চলেছেন তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল?

সম্প্রতি একটি লম্বা জ্যাকেট পরতে দেখা যায় ক্যাটরিনাকে। সামাজিকমাধ্যমের ভক্তদের দাবি করেন, ‘স্ফীতোদর’ লুকোনোর চেষ্টা করছেন তিনি। আর এবার বিমানবন্দরে ভিকি কৌশলের ছবি ঘিরে জল্পনা আরও বাড়ল।

ভিকি এই মুহূর্তে তার আসন্ন ছবির কাজ নিয়ে ব্যস্ত। কিন্তু সেই ব্যস্ততার মধ্যেই ভিকিকে বিমানবন্দরে কোথাও যেতে দেখা যায়। শোনা যাচ্ছে, লন্ডনে ক্যাটরিনার সঙ্গে দেখা করতে যাচ্ছেন ভিকি। আর সেই ছবি ঘিরেই বেড়েছে জল্পনা। যদিও স্পষ্ট নয়, তিনি কোথায় যাচ্ছেন। তবে অনুরাগীরা চাইছেন, এবার ভিকি-ক্যাটরিনার কোলে আসুক নতুন অতিথি।

উল্লেখ্য, ২০২১ সালে ক্যাটরিনা ও ভিকি গাঁটছড়া বাঁধেন। রাজকীয় কায়দায় বিয়ে সেরেছিলেন তারা। বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্কের ব্যাপারে মুখে কুলুপ এঁটে ছিলেন তারা। এক বারের জন্যও সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি। তবে এটুকু স্পষ্ট, কর্ণ জোহরের অনুষ্ঠান থেকেই দুজনের সম্পর্কের বীজ বপন হয়েছে।

View this post on Instagram

Advertisement

A post shared by Kay Kat Stole My Heart (@ilhamkatrina1)

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত