আর্কাইভ থেকে দেশজুড়ে

উৎসবের আমেজে কুড়িগ্রামে বড়দিন পালন

কুড়িগ্রামে যথাযোগ্য মর্যাদায় খ্রিষ্টান ধর্মাবলম্বীদের বড়দিন উদযাপন করা হয়েছে। যিশু খ্রিষ্টের জন্মদিনের এ দিবসটি উপলক্ষে বিশেষ প্রার্থনা, ধর্মীয় সঙ্গীত ও শিশুদের উপহার দেয়াসহ নানা আয়োজনে উৎসবটি পালন করা হয়।

আজ রোববার (২৫ ডিসেম্বর) রবিবার দুপুরে জেলা শহরের পৌর এলাকার কুড়িগ্রাম রিভার ভিউ হাইস্কুল মোড়ে কুড়িগ্রাম ঈশায়ী ফেলোশিপ চার্চে আয়োজিত অনুষ্ঠানে বড়দিনের কেক কেটে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের শুভ সুচনা করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ।

অনুষ্ঠানে জেলা প্রশাসক খ্রিষ্টান ধমার্বলম্বীদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, ‘খ্রিষ্টান সম্প্রদায় যাতে উৎসবমুখর পরিবেশে দিবসটি পালন করে সেজন্য জেলা প্রশাসন সবোর্চ্চ নিরাপত্তাসহ সহযোগিতা করছে। আশা করি তারা অত্যন্ত নির্বিঘ্নে আনন্দের সাথে দিবসটি পালন করবেন।শুভ বড়দিন বলে তিনি তাদের শুভেচ্ছা জানান।’

দিবসটিতে এরিক নন্দীর পরিচালনায় এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার, প্রধান অ্যাপোজেল মিসেস লায়লা সরকার, পাস্টর শিমিয়ন সরকার, ইভানজেলিস্ট ইমরান সরকার, রোমান ইমতিয়াজ, সিনথিয়া সাবরীন, সালাউদ্দিন বিশ্বাস, সঞ্চিতা নন্দী, লুইস বিশ্বাস প্রমূখ।

এ সম্পর্কিত আরও পড়ুন