আর্কাইভ থেকে দেশজুড়ে

ভোলায় ভোটকেন্দ্রে সংঘর্ষ, নিহত ১

ভোলার চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচনে দুই মেম্বারপ্রার্থীর সমর্থকদের সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় গুলিবিদ্ধ হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত মনির একই ইউনিয়ন ও ওয়ার্ডের মো. বশিরউল্লাহর ছেলে। তিনি ফুটবল প্রতীকের প্রার্থীর সমর্থক।

সোমবার (২১ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শশীভূষণ থানার হাজারিগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ডে চরফকিরা প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চর ফকিরা প্রাথমিক বিদ্যালয়ে ভোটগ্রহণ চলছিল। এসময় ফুটবল প্রতীকের প্রার্থী ইয়াছিন ও পানির কল প্রতীকের প্রার্থী ইউসুফ শিকদারের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও গোলাগুলির ঘটনায় মনির নিহত হন। তার শরীরে গুলির চিহ্ন রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এসময় একজন আহত হয়েছেন। তার পরিচয় এখনও পাওয়া যায়নি। তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।

ভোলার পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার বলেন, কেন্দ্র দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ ও গুলির ঘটনায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে।

এ সম্পর্কিত আরও পড়ুন