আর্কাইভ থেকে আওয়ামী লীগ

মনোনয়ন না পেয়ে যা বললেন মাহিয়া মাহি

চিত্র নায়িকা মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। কিন্তু তাকে মনোনয়ন দেয়নি আওয়ামী লীগ। আসনটিতে মনোনয়ন দেওয়া হয়েছে মু. জিয়াউর রহমানকে।

আজ রোববার (১ জানুয়ারি) সন্ধ্যায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত হয়।

দলের সিদ্ধান্ত মেনে নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন মাহিয়া মাহি। যারা মনোনয়ন কিনেছিলেন প্রত্যেককে প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার আহ্বানও জানিয়েছেন তিনি।

প্রার্থী ঘোষণার পর ফেসবুক পেজে দেয়া বার্তায় দলের পক্ষে কাজ করার কথা জানিয়ে মাহি বলেন, সবাই চলুন আমরা একসঙ্গে কাজ করে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দেই।

তিনি বলেন, আগামী ফেব্রুয়ারির ১ তারিখ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচন হবে। সেই নির্বাচনে আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছেন মু. জিয়াউর রহমানকে। তাকে অনেক অনেক শুভকামনা। প্রধানমন্ত্রী দলের জন্য যে সিদ্ধান্ত নিয়েছেন, আমি তার পক্ষে মাঠে কাজ করব। আগামী ১ তারিখের নির্বাচনে আওয়ামী লীগ ৫০ হাজার ভোটে জিতবে। আমি সবাইকে বলব, আপনারা নৌকার পক্ষে থাকবেন।

এর আগে, গেলো বৃহস্পতিবার বিকেলে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাহিয়া মাহি। পরের দিন শুক্রবার সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে তিনি দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন। তবে শেষ পর্যন্ত তিনি মনোনয়ন পেলেন না।

সম্প্রতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহি। আগামী দুই বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন এ নায়িকা।

বিএনপি দলীয় সংসদ সদস্যরা পদত্যাগ করলে সে আসনগুলো শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ১ ফেব্রুয়ারি ওই ছয়টি আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন