আর্কাইভ থেকে অপরাধ

ট্রাকে উঠিয়ে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ করলো চালক

চলন্ত ট্রাকে ধর্ষণের অভিযোগে সিরাজগঞ্জের কড্ডার মোড় থেকে ট্রাক সহ এক চালককে আটক করা হয়েছে। এ সময় ভিকটিমকে উদ্ধার করেছে বঙ্গবন্ধু থানা পুলিশ।

 

গত রবিবার সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার চান্দাইকোনার শিমলা গ্রামের মানসিক প্রতিবন্ধী এক তরুণী দিবাগত রাতে বাড়ি থেকে কাউকে না জানিয়ে বের হয়ে যায়। পরে গতকাল মঙ্গলবার গাজীপুরের চন্দ্রা এলাকা থেকে স্থানীয় লোকজন তাকে পেয়ে একটি পণ্য বোঝাই  ট্রাকে আরও দুজন যাত্রীসহ তাকে তুলে দেয় এবং চান্দাইকোনা নামিয়ে দেয়ার অনুরোধ জানায়।

 

পরবর্তীতে গাড়িটি টাঙ্গাইলের এলেঙ্গা এলাকা পার হয়ে বঙ্গবন্ধু সেতু মহাসড়ক এলাকায় আসলে গাড়ীচালক পুরুষ দুই যাত্রীকে নামিয়ে দেয় এবং গাড়ীর যান্ত্রিক ত্রুটির কথা বলে চা পানি খেয়ে আসতে বলে। সে সময় সহযাত্রী সুমনের সন্দেহ হলে সে গাড়ীর ক্যাবিনের দিকে এগিয়ে গেলে ধর্ষণের দৃশ্য দেখতে পায়।

 

পরে গাড়ীচালক বুঝতে পেরে বাকি দুই যাত্রীকে রেখেই ট্রাক নিয়ে ভিকটিমকে নিয়ে পালায়।

 

পরবর্তীতে সহযাত্রী সুমন ৯৯৯ এ ফোন করে গাড়ীর নাম্বার সহ লোকেশন জানালে বঙ্গবন্ধু থানা পুলিশ সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকা থেকে গাড়ীচালক সহ ভিকটিম উদ্ধার করে এসময় হেলপার পালিয়ে গেলেও পরে বঙ্গবন্ধু থানা পুলিশ অভিযান চালিয়ে হেলপারকে আটক করে।

 

আটককৃত আসামীরা হলেন বগুড়া সদর থানার আসকোনা গ্রামের গাড়ীচালক সোহেল রানা (৩০) এবং একই জেলার শিবগঞ্জ থানার সোবহানপুর গ্রামের হেলপার মোঃ আব্দুল ওয়াহাব সেখ। এ সময় ট্রাকটি জব্দ করা হয়।

এ বিষয়ে বঙ্গবন্ধু পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, ৯৯৯ কলে আমরা জানতে পেরে সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় অভিযান চালিয়ে ট্রাকচালক ও ট্রাকটি আটক করি এবং ভিকটিম উদ্ধার করা হয়। এ সময় হেলপার পালিয়ে গেলেও পরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন