আর্কাইভ থেকে দেশজুড়ে

স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশনের বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্প অনুষ্ঠিত

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নে  বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৪ জানুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নে ধামকোল দোগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশন ও স্বাস্থ্যসেবা বিভাগ সিরাজগঞ্জ এর  পক্ষ থেকে  প্রায় ৫০০ জন রেগীর মাঝে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও প্রয়োজনীয়  ঔষধ বিতরণ  করা হয়েছে। এছাড়া ডাইবেটিক টেস্ট,ব্লাড গ্রুপিং ও করোনার ভ্যাক্সিনেশন সহ অনন্য স্বাস্থ্যসেবা দেয়া হয়।

বিনামূল্যে  স্বাস্থ্যসেবা  ক্যাম্পে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি।

এ সয়ম প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘কামারখন্দের সকলের জন্য শতভাগ চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই। স্বাস্থ্য সুরক্ষা  ফাউন্ডেশন যথাযথ চেষ্টা চালিয়ে যাচ্ছে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিতে। ফাউন্ডেশনের পক্ষ থেকে  ফ্রী ডাক্তার দেখানো ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হচ্ছে।

স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশন প্রতিটি মানুষের মধ্যে চিকিৎসা সেবা পৌঁছে দিবে এবং সম্প্রীতির মেলবন্ধন তৈরিতে ভূমিকা রাখবে বলে সকলের প্রত্যাশা।

এ সময় ভদ্রঘাট ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আব্দুল মালেক শেখ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন  জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমিনুল ইসলাম ও সদস্য সাবেক যুবনেতা একরামুল হক জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা ও স্থানীয় নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও পড়ুন