আর্কাইভ থেকে দেশজুড়ে

বিজিবির বিনামূল্যে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে শীতার্ত ও দুস্থ জনসাধারনের মাঝে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের উদ্যোগে শীতবস্ত্র, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ১১ টার দিকে উপজেলার গংগারহাট বিজিবি ক্যাম্প সংলগ্ন উত্তর কুটি চন্দ্রখানা উচ্চ বিদ্যালয় মাঠে দুস্থ জনসাধারনের মাঝে পাঁচ শতাধিক কম্বল ও ছয় শতাধিক চিকিৎসা বঞ্চিত নারী পুরুষ ও শিশুদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়।

এ সময় লালমনিরহাট ১৫ বিজিবি  ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ পিএসসি, সহকারী পরিচালক মিজানুর রহমান, বেসামরিক মেডিক্যাল অফিসার ডাঃ নির্মলেন্দু সাঁজোয়াল, প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম হিরু, বিজিবি'র সদস্য ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ পিএসসি জানান, ‘লালমনিরহাট ১৫ বিজিবি এর উদ্যোগে ফুলবাড়ী সীমান্ত এলাকায় শীতার্ত ও দরিদ্র জনসাধারণের মাঝে পাঁচ শতাধিক কম্বল, ছয় শতাধিক দুস্থ জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও বিভিন্ন প্রকার ঔষধ বিতরণ করা হয়েছে। লালমনিরহাট ১৫ বিজিবির পক্ষ থেকে প্রতি মাসে বিভিন্ন সীমান্তে দুস্থ জনসাধারণের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসাসেবা প্রদান করা হবে। আমরা সব সময় সীমান্তে বসবাসকারী  দুস্থ জনসাধারণের সুখে দুঃখে বিজিবি সবসময় পাশে থাকবে বলে জানান এই অধিনায়ক।

এ সম্পর্কিত আরও পড়ুন