আর্কাইভ থেকে দেশজুড়ে

ট্রলির সাথে অটোর মুখোমুখি সংঘর্ষ

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার তিস্তা-রাজারহাট সড়কে আলু বোঝাই ট্রলির সাথে ব্যাটারিচালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আরো তিন জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

নিহত ওই ব্যাক্তির নাম- লুৎফর রহমান (৪২)। তিনি কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার মধুপুর গ্রামের মৃত আলী হোসেনের পুত্র।

আজ বুধবার (১১ জানুয়ারি) সকালে রাজারহাট-তিস্তা সড়কের পুনকর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘন কুয়াশার কারণে রাস্তার সামনে ভালভাবে দেখা যাচ্ছিলো না। অনেক গাড়িকে সে সময় হেড লাইট জ্বালিয়ে চলতে দেখা গিয়েছিল। এমন সময় তিস্তা থেকে রাজারহাট মুখী আলু বোঝাই একটি ট্রলির সাথে বিপরীত দিক থেকে আসা অটোর  মুখোমুখি সংঘর্ষ হয়। সে সময় ট্রলির চালক লুৎফর রহমান আলুর বস্তার নিচে চাপা পড়ে নিহত হন।

ব্যাটারি চালিত অটোরিক্সা চালক খাইরুল ইসলাম (৪২) কে কুড়িগ্রাম সদর হাসপাতালে এবং অটোর যাত্রী আরমান খান অন্তু (১৮) কে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অটোর আরেক যাত্রী হিমেশ্বর চন্দ্র (৪৫) কে আশংকা জনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ হিল জামান  জানান, আজ সকালে সড়ক দুর্ঘটনায় কথা শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় নিহত লুৎফর রহমানের লাশ সুরতহাল প্রতিবেদন শেষে পরিবারের কাছে হস্তান্তরের প্রকৃয়াধীন রয়েছে। এ ঘটনায় রাজারহাট থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন