আর্কাইভ থেকে জাতীয়

স্যার সৎ মানুষ, উনি দুর্নীতি করতে পারেন না : সমাবেশে ওয়াসা কর্মীরা

ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খানের পক্ষে প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীরা প্রতিবাদ সমাবেশ করেছেন। এ সময় তারা বলেন, পত্রিকায় মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। স্যার সৎ মানুষ। উনি দুর্নীতি করতে পারেন না। তাকসিম এ খানের বিরুদ্ধে যে সংবাদ প্রকাশিত হয়েছে সেটি মিথ্যা ও বানোয়াট। আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে কাওরান বাজারে ঢাকা ওয়াসা ভবনের সামনে প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীরা প্রতিবাদ সমাবেশ করেন।

ঢাকা ওয়াসার এমডি তাকসিম খানের যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ির যে তথ্য সামনে এসেছে তা নিয়ে অনুসন্ধানে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। হাইর্কোটের নির্দেশে দুদক এ অনুসন্ধান করছে।

প্রতিবাদ সমাবেশে ওয়াসার আরেক কর্মকর্তা ব‌লেন, আমা‌দের স্যারের বিরুদ্ধে মিথ্যা তথ্য দি‌য়ে সংবাদ প‌রি‌বেশন করা হ‌য়ে‌ছে। এর প্রতিবা‌দে আমরা ওয়াসার কর্মকর্তা-কর্মচারীরা প্রতিবাদ সমাবেশ কর‌ছি। যুক্তরা‌ষ্ট্রের মতো দেশে ১৪টা বা‌ড়ি কেনা একজনের পক্ষে সম্ভব না।

এ বিষয়ে সংবাদ সম্মেলন করে মঙ্গলবার (১০ জানুয়ারি) তাকসিম এ খান দাবি করেন, যুক্তরাষ্ট্রে তার কোনো বাড়ি নেই। একটি বাড়ি আছে, সেটি তার স্ত্রীর নামে। সেখানে ১৪ বাড়ি থাকার ব্যাপারে মিথ্যা প্রতিবেদন করা হয়েছে।

২০০৯ সালে ঢাকা ওয়াসার এমডি হিসেবে নিয়োগ পান প্রকৌশলী তাকসিম এ খান। এরপর ধাপে ধাপে সময় বাড়িয়ে তিনি এখনও সেই পদে রয়েছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন