আর্কাইভ থেকে বলিউড

রাখির বিয়ে: যা বললেন আদিল

বলিউডের বিতর্কের আরেক নাম রাখি সাওয়ান্ত। বর্তমান সময়ে অভিনয় থেকে দূরে থেকেও বিভিন্ন সময় নানা কর্মকাণ্ডের মাধ্যমে খবরের শিরোনাম হয়ে থাকেন তিনি। সম্প্রতি প্রেমিক আদিলের বিয়ের স্বীকারোক্তিতে আবারও খবরের শিরোনামে তিনি।

কিছু দিনে আগে ভারতীয় এক সংবাদমাধ্যমকে বলিউডের মির্চি গার্ল রাখিকে বিয়ের কথা জানান আদিল।

আদিল বলেন, আমি আর রাখি বিবাহিত। আমরা একে অপরকে বিশ্বাস করি আর দুজনে সুখী। আমার পরিবার এখনও এই সম্পর্ক মেনে নেয়নি। বিষয়টি সম্পূর্ণ জানে না। চেষ্টা করছি তাদেরকে মানাতে। বেশ কিছুদিন সময় লাগবে।

বিয়ে

তিনি আরও বলেন, এতদিন আমি বিয়ের বিষয়টি লুকিয়েছিলাম কারণ আমি জানি রাখি যেখানে থাকবে সেখানেই একটা বিতর্ক তৈরি হবে। এটার জন্যই আমি পরিবারের থেকে সবটা লুকিয়ে রেখেছিলাম।

এদিকে রাখির বিয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রাগ্রামে ভাইরাল হয়েছে। যেখানে রাখি ও আদিল একসঙ্গে বসে আছেন। আর পাশে থাকা এক ব্যক্তি রাখিকে কালিমা পড়াচ্ছেন।

এর আগে, বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত নিজেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছিলেন প্রেমিকের নাম আদিল খান ডুরানি। তবে শুধু প্রেমিকের নামই নয়, প্রেমিককে পাশে নিয়ে ভিডিও এবং ছবিও আপলোড করলেন রাখি। আর সেখানেই তিনি জানিয়ে ছিলেন এই নতুন প্রেমের কথা।

গত সপ্তাহে বিগ বস মারাঠির ঘর থেকে বেরিয়ে আসেন রাখি। ফাইনাল পর্যন্ত পৌঁছালেও এবারেও ট্রফি অধরাই রয়ে গিয়েছে তার। এরপর চলতি সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে রাখি দিয়েছিলেন তার মায়ের অসুস্থতার খবর। জানিয়েছিলেন, ‘মা ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। আমরা এইমাত্র জানতে পেরেছি যে মাথায় টিউমারও আছে।’

বিয়ে

এর আগে সালমন খানের বিগ বস ১৫-এর ঘর থেকে বেরিয়ে রিতেশের সঙ্গে বিয়ে করেছিলেন রাখি। যদিও সেই বিয়ে বেশিদিন টেকেনি। তিক্ত বিচ্ছেদ হয়েছিল প্রাক্তন দম্পতির। এরপর বয়সে ছোট আদিলের প্রেমে পড়েন রাখি। আপাতত সোশ্যাল মিডিয়ায় নতুন জীবনের শুভেচ্ছায় ভাসছেন রাখি এবং আদিল। জুটির আগামীর জন্য অনেক শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।

এ সম্পর্কিত আরও পড়ুন