আর্কাইভ থেকে দেশজুড়ে

শীতের পাখি বিএনপি: তথ্যমন্ত্রী

সারা বছর বিএনপিকে দেখা যায় না। নির্বাচন এলে নমিনেশন বাণিজ্য করে শীতের পাখির মত মোটাতাজা হয় তারা। বলেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার (১৫ জানুয়ারি) দুপুরে নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রীর পক্ষে কম্বল বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী আরও বলেন, নেত্রীর নির্দেশে তারা উত্তরবঙ্গের শীতার্তদের কম্বল দিতে এসেছেন। মির্জা ফখরুলের বাড়ি উত্তরবঙ্গে ঠাকুরগাঁওয়ে। এখানে বিএনপি একটি কম্বলও বিতরণ করেনি।

ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ যখন সরকার গঠন করে তখন বাংলাদেশ ছিল ৬০তম অর্থনীতির দেশ। আজ বাংলাদেশ ৩৫তম অর্থনীতির দেশ। বাংলাদেশ ২৫টি দেশকে পেছনে ফেলে এগিয়ে এলেও তারা (বিএনপি) ষড়যন্ত্র বন্ধ করেনি। শুধু অর্থনীতিতে নয়, দেশ এখন সামরিক শক্তিতেও এগিয়ে। দেশ এখন পৃথিবীর মধ্যে ৪০তম সামরিক শক্তির দেশ।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রংপুর অঞ্চলের জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের মাধ্যমে প্রায় ২৭ হাজার কম্বল বিতরণ করেন।

এসময় রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন, আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, দুর্যোগ ব্যস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাহাজান খান উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন