আর্কাইভ থেকে দেশজুড়ে

গাইবান্ধায় সাংবাদিকের বিরুদ্ধে মামলা

সংবাদ প্রকাশের জেরে অনলাইন নিউজ পোর্টাল ঢাকাপোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার ও গাইবান্ধা প্রতিনিধি রিপন আকন্দের নামে হয়রানিমুলক মিথ্যা মামলার প্রতিবাদে প্রেসক্লাব গাইবান্ধার আয়োজনে তৃতীয় দিনের কর্মসূচির অংশ হিসেবে কলম বিরতি, ক্যামেরা ডাউন ও অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

গতকাল রোববার (১৫ জানুয়ারি) সকাল ১১ টায় শহরের গোরস্থান মোড়ে, প্রেসক্লাব গাইবান্ধা কার্যালয়ের সামনে তিনঘন্টা ব্যাপি এই অবস্থান কর্মসূচি পালন করা হয়। প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালেদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাভেদ হোসেনের সঞ্চালনায় চলমান প্রতিবাদ কর্মসূচিতে জেলার বিভিন্ন উপজেলার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অবস্থান কর্মসূচিতে বক্তব্য দেন, প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালেদ হোসেন, মিজানুর রহমান রাজু, শাহজাহান সিরাজ,সহ সাংগঠনিক সম্পাদক জোবায়দুর রহমানসহ অন্যরা।

বক্তারা বলেন, আজকে তাদের পেশাগত দায়ত্বপালনের জন্য মাঠে থাকার কথা। কর্মসূচি চলাকালীন সময়ে কোনোভাবে যদি সাংবাদিক ও সংবাদ মাধ্যম ক্ষতিগ্রস্ত হয় তবে এর দায়ভার দুর্নীতি বাজদের নিতে হবে। চেয়ারম্যানের একাধিক দুর্নীতি তুলে ধরে বলেন, চেয়ারম্যান মোসাব্বির একজন গরু চোরের গডফাদার, দীর্ঘদিন থেকেই তিনি গরু চুরির নেতৃত্ব দিয়ে আসছেন। তিনি ওই ইউনিয়নের সব ধরনের জুয়া খেলাসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত।

 

এ সম্পর্কিত আরও পড়ুন