আর্কাইভ থেকে দেশজুড়ে

গাইবান্ধায় গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাড়ে ৪৭ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করছে র্যা ব। একই সাথে গাঁজা সরবরাহের ব্যবহৃত একটি মাক্রোবাসও জব্দ করছে। সোমবার (১৬ জানুয়ারি) দুপরে গাইবান্ধা র্যা পিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব)-১৩ ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ বিষয়টি নিশ্চিত করছেন। গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম (৩৫) কুড়িগ্রামের রাজারহাট উপজেলার তালুক আশারু গ্রামের। অন্যজন শাহিদুল ইসলাম (৩৩)।

জানা গেছে, গত রোববার গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ উপজেলার কাপাশিয়া গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় মাইক্রোবাস সাড়ে ৪৭ কেজি গাঁজা জব্দ করা হয়। এই মাদক ব্যবসার সঙ্গে জড়িত জাহাঙ্গীর আলম ও শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাইক্রোবাসটির চালক রাশেদুল ইসলাম কৌশলে পালিয়ে যায়।

(র্যা ব)-১৩ ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদের বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সঙ্গে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যহত রয়েছে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় র্যা ব বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করে হস্তান্তর করেন।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইজার উদ্দিন বলেন, র্যা ব মাদক মামলার আসামীদের থানায় হস্তান্তর করছেন। পরে আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন