আর্কাইভ থেকে দেশজুড়ে

গাইবান্ধায় জমি সংক্রান্ত বিরোধে একজন নিহত

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের পিটুনিতে শাহিন মিয়া (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষের আরও ৫ জন আহত হন।

সোমবার (১৬ জানুয়ারি) উপজেলার তারাপুর ইউনিয়নের নাচনী ঘগোয়া গ্রামে এঘটনা ঘটে।নিহত শাহিন মিয়া ওই গ্রামের মৃত আবেদ আলীর ছেলে। আহতরা হলেন লুৎফর রহমান (৫০), শামীম মিয়া (৩৩),আরিফুল ইসলাম রাঙ্গা (৩৫), কিশমত আলীর ছেলে লিমন মিয়া (২৭) ও তোফাজ্জল আলীর ছেলে শাহ আলম মিয়া (৩২)।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পৈত্রিক সম্পত্তি নিয়ে ওই গ্রামের তোফাজ্জল হোসেনের সঙ্গে আফতাব হোসেনের বিরোধ চলে আসছিল।একপর্যায়ে সোমবার সকাল ১১টার দিকে তোফাজ্জল ও তার লোকজন ওই জমি দখলের জন্য গেলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।পরে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে পিটুনি খেয়ে শাহিন মিয়াসহ ৬ জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি পাঠায়। এ সময় শাহিন মিয়ার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে শাহীন মিয়ার মৃত্যু হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, জমি নিয়ে মারামারির ঘটনায় শাহিন মিয়া নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন