আর্কাইভ থেকে বিএনপি

সরকার হটাতে দরকার হলে সুনামির সৃষ্টি করবো: মিন্টু

তারা (আ.লীগ) বলে, ধাক্কা দিলে নাকি পড়বে না। আমার প্রশ্ন, ধাক্কা কত বড় লাগবে? মাঝেমধ্যে যখন তুফান আসে, তার সঙ্গে কিন্তু সুনামিও আসে। যদি সুনামির দরকার হয়, তাহলে আমরা সবাই মিলে সে অবস্থার সৃষ্টি করব, যাতে করে এই লুটেরা বাহিনী কোনোক্রমেই এ দেশে আর ক্ষমতায় থাকতে না পারে। বললেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর বিজয়নগরে ১২ দলীয় জোট আয়োজিত বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আবদুল আউয়াল বলেন, আগে লেগেছে ২১ বছর। এবার ফেলতে পারলে ৪১ বছরেও আর আসতে পারবে না।

বিএনপির এ নেতা আরও বলেন, মাঝেমধ্যে দেখবেন ২০৪১, ২০৪১ সাল বলে। আরে ২০৪১ সাল তো তারা স্বপ্ন দেখছেন। আওয়ামী লীগের স্বপ্ন মানে দেশের জনগণের দুঃস্বপ্ন। অতএব দেশের জনগণকে বাঁচানোর জন্য, দেশকে রক্ষা করার জন্য ভবিষ্যতে আমরা এমন আন্দোলন গড়ে তুলব, যে আন্দোলনের ধাক্কায় এ সরকার ভেসে উড়ে যাবে।

তিনি আরও বলেন, আমরা মাত্র আন্দোলন শুরু করেছি। আন্দোলনের চূড়ান্ত পর্যায় সামনের দিকে আসতেছে। কোনোভাবে এই সরকার থাকতে পারবে না। আর যদি এই লুটেরা বাহিনী থাকে, তাহলে আমাদের দেশ আর আমাদের থাকবে না। তাই রাজনৈতিক দলগুলোর ইমানি দায়িত্ব এ সরকারকে উৎখাত করার জন্য যা যা করার তা করা।

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন