আর্কাইভ থেকে ফুটবল

মেসিকে সৌদি আরবের লীগে চাই!

ইউরোপের অধ্যায় শেষ করে সৌদি আরবের ক্লাবে আল নসরে যোগ দিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। আরবে যোগ দেওয়ার পর রোনালদো তার প্রথম ম্যাচ খেলেছেন লিওনেল মেসির বিপক্ষে।

ধারনা করা হচ্ছে গত বৃহস্পতিবার অনুষ্ঠিত পিএসজি ও রিয়াদ অলস্টারে মধ্যে অনুষ্ঠিত ম্যাচটাই হয়তো দুই মহাতারকার শেষ মুখোমুখি লড়াই ছিল। ভবিষ্যতে মেসি-রোনালদোর মুখোমুখি হওয়ার সম্ভাবনা কম।

 

কিন্তু রোনালদ সৌদি ক্লাবে যোগ দেওয়ার পর গুঞ্জন ছড়িয়েছিল বিশ্বকাপ জয়ী তারকা মেসিও নাকি সৌদি আরবের লিগে খেলতে যাচ্ছেন! সৌদির ক্লাব আল হিলাল নাকি মেসিকে ৩৫০ মিলিয়ন ইউরো দিতে রাজি হয়েছে।তবে সৌদি ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম আলকাসিম আগামী মৌসুমে লিওনেল মেসির সৌদি প্রিমিয়ার লিগের (এসপিএল) ক্লাবে যোগ দেওয়ার গুজব অস্বীকার করেছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ইব্রাহিম আলকাসিম বলেছেন, ‘এই মুহূর্তে মেসির যোগ দেওয়ার সম্ভাবনা নেই।’

 

আরও পড়ুনঃ ক্যান্সার আক্রান্ত ক্রিকেটারকে ১০ লাখ টাকা সাহায্য তামিমের

তবে তিনি চান আগামীতে মেসি সৌদি লীগে খেলুক। তিনি বলেন, ‘এই মুহূর্তে আমরা লিওনেল মেসির সম্ভাব্য আগমন সম্পর্কে কিছুই জানি না। যদিও আমার পরিকল্পনা আমি গোপন করতে চাই না। সৌদি ফেডারেশনের পক্ষ থেকে বলছি, অবশ্যই তাকে কোনো একদিন আমরা সৌদির ঘরোয়া লিগে দেখতে চাই।’

ইব্রাহিম আরও বলেন, ‘ফেডারেশন সব সময় ফুটবলের উন্নতি চায় এবং উন্নতির লক্ষ্যে আমরা এগিয়ে যাচ্ছি। আমরা অবশ্যই ক্রিশ্চিয়ানো এবং মেসিকে একই লিগে আবার দেখতে চাই। কিন্তু সত্য হল আমরা এখন কিছুই জানি না।

এ সম্পর্কিত আরও পড়ুন