আর্কাইভ থেকে ক্রিকেট

নাসিম শাহর হাতে বিধ্বস্ত ঢাকা

বিপিএল শুরুর আগে কথা ছিল নাসিম শাহ খেলবেন খুলনার হয়ে। কিন্তু বিপিএল চলাকালীন দল বদল হয়ে যার তার। খুলনার নয় কুমিল্লার হয়ে মাঠে নামলেন তিন। আর নেমেই নাসিম শাহর অসাধারণ বোলিং তোপে বড় জয় পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চার ওভার বল করে মাত্র ১২ রান দিয়ে নেন ৪ টি উইকেট।

 

বিপিএলে দিনের দ্বিতীয় খেলায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দেওয়া ১৬৪ রানের বিপক্ষে খেলতে নেমে ১০৪ রানে বেশি তুলতে পারেনি ঢাকা। দলীয় ১০ রানের মাথায় নাসিম শাহর আঘাতেই প্রথম উইকেট হারায় তারা। দলে ২ রান যোগ হতেই ফেরেন সৌম্য। এরপর উসমান ঘানির ৩৩ রানের ইনিংস ছাড়া ৩০ এর কোটায় পৌঁছাতে পারেনি কেউ। অধিনায়ক নাসির হোসেন করেন ১৭ রান।

 

এর আগে, মিরুপুরে টচ জিতে ঢাকার অধিনায়ক নাসির হোসেন ব্যাটিং করতে পাঠান কুমিল্লাকে। ব্যাট করতে নেমে মাত্র ৪ রানের মাথায় রিজওয়ানকে হারায় কুমিল্লা। এরপর অধিনায়ক ইমরুল কায়েস ও লিটন দাস মিলে চালাতে থাকেন ব্যাট। ২০ বলে ২০ রানের ইনিংস খেলে নাসির হোসেনকে তুলে মারতে গিয়ে বাউন্ডারিতে ক্যাচ হন লিটন দাস ।

মাঝে কিছুটা সময় দলকে ভরসা দিয়েছেন অধিনায়ক ইমরুল কায়েস আর জনসন চার্লস। ইমরুল ২২ বলে ২৮ আর চার্লস ২৫ বলে ৩২ করে আউট হন। মোসাদ্দেক হোসেন করেন ১১ বলে ৯।

শেষ সময় এসে ঝড় তোলেন খুশদিল আর জাকের। খুশদিল আউট হলেও ইনিংসের শেষ বল পর্যন্ত খেলেছেন জাকের।

ঢাকার অধিনায়ক নাসির হোসেন নেন ২ টি উইকেট।

 

এ সম্পর্কিত আরও পড়ুন