আর্কাইভ থেকে ফুটবল

রামোসের পরবর্তী গন্তব্য নেইমারের পিএসজি

সার্জিও রামোসের সঙ্গে ১৬ বছরের সম্পর্কের ইতি টেনেছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ জায়ান্টদের সাদা জার্সিটা খুলে এবার নতুন চ্যালেঞ্জের অপেক্ষায় ৩৫ বছর বয়সী এই ডিফেন্ডার। সেই চ্যালেঞ্জ হতে যাচ্ছে প্যারিসে নেইমার-এমবাপ্পেদের ক্লাব পিএসজিতে।
 
দুই বছরের চুক্তিতে প্যারিস পাড়ি দিবেন স্প্যানিশ এই ফুটবলার। এতদিন উড়ো খবর থাকলেও এখন প্রায় নিশ্চিত। অপেক্ষা আনুষ্ঠানিকতার। ইতিমধ্যে রামোসের ভাই যিনি কিনা তার এজেন্টও প্যারিসে অবস্থান করছেন চুক্তির ব্যাপারে আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে। 

রামোসের পিএসজি যাওয়া নিশ্চিত করেছেন আরএমসি স্পোর্তের সাংবাদিক মোহামেদ বোহাফসি। তিনি টুইটে জানিয়েছেন, ‘পিএসজি ও রামোসের মধ্যে চুক্তি সম্পন্ন। রিয়াল কিংবদন্তি দুই বছরের জন্য পিএসজিতে যোগ দিচ্ছেন। খেলোয়াড়ের ভাই (এজেন্ট) এরই মধ্যে প্যারিসে আছেন এবং প্যারিসের ক্লাবের সঙ্গে ঐকমত্যে পৌঁছেছেন। আগামী কয়েক দিনের মধ্যে মেডিক্যাল হয়ে যাবে।’

ভিন্ন এক টুইটে বোহাফসি আরও জানিয়েছেন, ‘রামোস এরই মধ্যে পিএসজিতে যোগ দেয়ার ব্যাপারে সম্মতি দিয়েছেন। মাদ্রিদ কিংবদন্তি ইংল্যান্ডের আরও কিছু ক্লাবের কাছ থেকে পিএসজির চেয়েও বেশি বেতনের প্রস্তাব পেয়েছিলেন। তার ভাই আজ প্যারিসে এসেছিলেন সব চূড়ান্ত করার জন্য। দুই বছর প্যারিসে থাকবেন রামোস।’

এরই মধ্যে বার্সার হাতের নাগাল থেকে কেড়ে নিয়েছে মিডফিল্ডার জর্জিনিও ভাইনালডামকে। ইন্টার মিলান থেকে রাইটব্যাক আশরাফ হাকিমিকে সাত কোটি ইউরোতে কেনার ঘোষণাও চলে আসবে যেকোন সময়। ইতালির গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুম্মাকেও নিয়ে ফেলেছে তারা। এখন ভেড়াচ্ছে রামোসকে। সব মিলিয়ে আগামী মৌসুমের জন্য বেশ শক্ত দলই গড়তে যাচ্ছে প্যারিসের ক্লাবটি। 

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন