আর্কাইভ থেকে আন্তর্জাতিক

ম্লান হয়নি যেথায় ভালোবাসা...

পৃথিবীর সবচেয়ে সুন্দর সম্পর্ক স্বামী-স্ত্রীর সম্পর্ক। যদি সেখানে থাকে অফুরন্ত ভালোবাসা আর নিখাদ বিশ্বাস। একজন থেমে গেলে বা আটকে গেলে অন্যজন এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে, জীবনে লড়াই করার সাহস দেয় এবং উৎসাহ দেয়।

এমনই এক বৃদ্ধের গল্প বলবো আজ। স্ত্রীর প্রতি তার ভালবাসা দেখলে অবাক হতে হবে। গুড নিউজ মুভমেন্ট নামক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রায়ই মন ছুঁয়ে যাওয়া ভিডিও পোস্ট শেয়ার করা হয়।

সম্প্রতি এ অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে যে বৃদ্ধকে দেখা যাচ্ছে তার গল্প শুনলে তাদের প্রেমের প্রশংসা করতেই হবে। পাশাপাশি আবেগপ্রবণও হতে হবে।

আর্জেন্টিনায় বসবাসকারী এ বৃদ্ধ তার স্ত্রীকে দেখার আগে প্রতিদিন সাজগোজ করেন। চুল আঁচড়ান এবং নিজেকে সুন্দর করে তৈরি করেন। তারপরেই স্ত্রীর সামনে যান। কারণ তার স্ত্রী গত ১৫ বছর ধরে অসুস্থ এবং ডিমেনশিয়া বা স্মৃতিভ্রংশ রোগে আক্রান্ত, যার কারণে তিনি স্মৃতিশক্তিও হারিয়ে ফেলেছেন।

 

View this post on Instagram
 

A post shared by Good News Movement (@goodnews_movement)

শুধু তার স্বামীর মুখটিই তার মনে আছে। তাই স্ত্রীর সামনে যাওয়ার আগে স্বামী নিজেকে খুব যত্ন নিয়ে সাজিয়ে তবেই তার কাছে যান।

ভিডিওটিতে এক নেটিজেন মন্তব্য করেছেন, আজকের প্রজন্ম এমন ভালোবাসা অনুভব করতে পারবে না কখনও। ইতিমধ্যেই বৃদ্ধের এ ভালোবাসার ভিডিওটি সাড়া ফেলে দিয়েছে নেট জগতে।

এ সম্পর্কিত আরও পড়ুন