আর্কাইভ থেকে বলিউড

এক ছাদের তলায় রণবীরের প্রাক্তন ও বর্তমান!

এক সময় তারা ছিলেন বেস্ট ফ্রেন্ড। আর এখন একজন স্বামীর প্রাক্তন তো অন্য জন প্রাক্তনের ঘরনী। একসঙ্গে জিমে ওয়ার্ক আউট থেকে রেস্তোরায় হ্যাং আউট- সবই চলত পুরোদমে। কিন্তু আচমকাই চিড় ধরে তাদের বন্ধুত্বের! কারণটা আর কাউকে নতুন করে বলে দিতে হবে না।

ক্যাটরিনার সঙ্গে একটা সময় সম্পর্কে ছিলেন রণবীর। এরপর ক্যাটের সঙ্গে ব্রেক-আপ হতে না হতেই আলিয়াকে মন দিয়ে বসেন আরকে। প্রাক্তন প্রেমিকের সঙ্গে প্রিয় বান্ধবীর প্রেম মন ভেঙেছিল ক্যাটরিনার।

এখন অবশ্য সে সব অতীত। রণবীরকে নিয়ে সংসার পেতেছেন আলিয়া, অন্যদিকে ভিকির সঙ্গে ক্যাটরিনার সুখী সংসার।

একই ইন্ডাস্ট্রিতে কাজ করবার সুবাদে পেশাগত সম্পর্কটা কিন্তু টিকিয়ে রেখেছেন রণবীরের প্রাক্তন ও বর্তমান। তাই তো এক ছবিতে কাজের সুযোগ এলেও মানা করেননি। ফারহান আখতারের ছবি ‘জি লে যারা’তে একসঙ্গে দেখা মিলবে এই দুই বলি সুন্দরীর।

ফারহানের সেই ছবিতে থাকছেন প্রিয়াঙ্কা চোপড়াও। শনিবার (২৮ জানুয়ারি) জোয়া আখতারের বাড়িতে দেখা মিলল আলিয়া ও ক্যাটের। নিজ নিজ গাড়ি করে জোয়ার বাড়িতে হাজির হল এই দুই বলি ডিভা। হাসিমুখে পাপারাৎজিদের সঙ্গে সৌজন্য বিনিময় করেন দুজনেই।

রণবীর

ফ্যানেরা নিশ্চিত ‘জি লে জারা’ নিয়ে পাকা কথা বলতেই জোয়ার বাড়িতে হাজির হয়েছিলেন দুই নায়িকা। অনেকের মনেই প্রশ্ন আলিয়ার সদ্যজাতকে নিয়ে ক্যাটরিনা কী জানতে চাইলেন!

এদিন শরীর ঢাকা কালো পোশাকে দেখা মিলল আলিয়ার অন্যদিকে সাদা টপ আর ব্লু ডেনিম এবং জ্যাকেটে ধরা দিলেন স্টাইলিশ ক্যাটরিনা। জি লে জারা-র আনুষ্ঠানিক ঘোষণা হয়েছিল ২০২১ সালের আগস্ট মাসে। এরপর প্রায় দু-বছর কাটলেও ছবির কাজ এগোয়নি। রোড ট্রিপের প্রেক্ষাপটে সাজানো ফারহান আখতারের এই ছবি। ‘জি লে জারা’র সঙ্গে প্রায় এক দশকেরও বেশি সময় পর পরিচালকের আসনে ফিরছেন ফারহান। এই ছবির কাহিনি লিখেছেন জোয়া আখতার এবং রিমা কাগতি। এই জুটির হাতেই তৈরি হয়েছিল ‘দিল ধড়কনে দো’ এবং ‘জিন্দেগি না মিলেগি দোবারা'-র স্ক্রিপ্টও।

এ ছবির সুবাদেই প্রথমবার একসঙ্গে কাজ করবেন প্রিয়াঙ্কা, আলিয়া, ক্যাটরিনা। এরপর আগে জোয়ার সঙ্গে ‘গল্লি বয়’ ছবিতে কাজ করেছেন আলিয়া, ‘দিল ধড়কনে দো’ ছবিতে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, অন্যদিকে ‘জিন্দেগি না মিলেগি দোবারা' ছবিতে দেখা মিলেছিল ক্যাটের।

প্রিয়াঙ্কা প্রথমবার ছবির বিষয়ভাবনা জানতে পেরে ক্যাটরিনা ও আলিয়াকে ফোন করেছিলেন, এই দুই নায়িকার সঙ্গে এমন একটি ছবি করতে আগ্রহী ছিলেন প্রিয়াঙ্কা। ।

এ সম্পর্কিত আরও পড়ুন