আর্কাইভ থেকে দেশজুড়ে

নওগাঁর সাপাহারে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার

নওগাঁর সাপাহারে স্ত্রী হত্যা মামলার মূল আসামি ঘাতক স্বামী সেলিম (২৫) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

আজ শনিবার (৩ জুলাই) ভোররাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা সাহাপাড়া এলাকার তার এক আত্মীয়ের বাড়ী হতে তাকে গ্রেপ্তার করা হয়।

নওগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আল মাহমুদ জানান, গত ২৩ জুন উপজেলার মাস্টার পাড়া এলাকার একটি ছাত্রাবাস থেকে সুমি (১৭) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ঘটনার দিন সুমীর স্বামী উত্তর পাতাড়ী গ্রামের তফিজুল ইসলামের ছেলে সেলিম (২৫) পালিয়ে যায়। 

পরবর্তী সময়ে ওই দিন রাতে নিহত গৃহবধু সুমীর বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন বলে জানিয়েছে নওগাঁ পুলিশ।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও জানান, মামলার জের ধরে শনিবার ভোররাতে শিবগঞ্জ উপজেলার মনাকষা সাহাপাড়া এলাকায় সেলিম তার এক আত্মীয়ের বাড়ীতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় এজাহার নামীয় ১নং আসামী সেলিমকে তার আত্মীয়ের বাড়ী থেকে গ্রেপ্তার করে পুলিশ। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিম তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আল মাহমুদ জানান। শনিবার দুপুরে ৭দিনের রিমান্ড আবেদন করে গ্রেফতারকৃত সেলিমকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন তিনি। 

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন