আর্কাইভ থেকে ঢালিউড

৩১ সেকেন্ডের ভিডিওতে জয়ার চিৎকার

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার নতুন কোনো কাজ মানেই নতুন কোনো চমক। এবার তেমনই একটি চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন জয়া। 
 
সম্প্রতি জয়া তার ফেসবুক আইডিতে ৩১ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওর শুরতেই জয়াকে দেখা যায় একটি অগোছালো বাসায় চিৎকার করে ক্লিও ক্লিও করে ডাকছেন। এরপর তার হতে একটি চিরকুট দেখা যায়। ভিডিওটি শেয়ার করার পরপরই দর্শকদের আগ্রহ বেড়ে যায়। কমেন্টস বক্সে একের পর এক প্রশ্ন আসতে থাকে ভিডিওটি নিয়ে।

ভিডিওটির গল্পে বোঝা যায় খুন হয়েছেন এক নায়িকা। সেই খুনের বিষয়ে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের কাছে তথ্য রয়েছে। এ কারণে তিনি সাংবাদিকদের থেকে পালিয়ে বেড়াচ্ছেন। কিন্তু বিধি বাম। এক দিন দরজা খুলে দেখেন তার সামনে সাংবাদিকদের ভিড়।

খবরটি শুনে অনেকের চোখ কপালে ওঠার কথা। তবে ঘটনাটি বাস্তবে নয়। সদ্য প্রকাশ্যে আসা একটি প্রোমো ভিডিওতে এমনটাই দেখা গেছে। ভিডিওটি শেয়ার করেছেন জয়া আহসান এবং ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। যদিও জয়া কিংবা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এখনো কিছুই পরিষ্কার করা হয়নি।

জয়া আহসান তার পেজ থেকে ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘নতুন কোনো ফিল্ম? সিরিজ? নাকি অন্য কিছু? জানা যাবে ১২ জুলাই, রাত ৮টায়।’ 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন