আর্কাইভ থেকে দেশজুড়ে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন বাজি রেখে মানুষের জন্য কাজ করছেন: নির্মল রঞ্জন গুহ

স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, আমাদের মানবতার ‘মা’ জননেত্রী শেখ হাসিনা করোনার প্রথম ধাপ থেকে আজ পর্যন্ত জীবন বাজি রেখে যে ভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন বিশ্ব দরবারে তা প্রশংসনীয়। তিনি সব সময় বলেন আমি জগণের শাসক নই আমি একজন সেবক। দেশের মানুষের বিপদে আপদে আওয়ামীলীগ সর্বদা পাশে থেকে কাজ করে যাচ্ছেন।’ 

মঙ্গলবার রাতে ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় কর্মহীন অচ্ছল অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইবিএন (আইপি) টেলিভিশনের পক্ষ থেকে মঙ্গলবার বিকেলে নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের ছোট গোবিন্দপুর এলাকায় ২৫০ পরিবার ও রাতে দোহার উপজেলার বড় বাস্তা এলাকায় আরো ২৫০ পরিবার মোট ৫০০ পরিবারকে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, পিয়াজ,তেল ও লবন তুলে দেন বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও আইবিএন (আইপি) টেলিভিশনের চেয়ারম্যান নির্মল রঞ্জন গুহ।

এ সময় তিনি আরো বলেন, আমাদের ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান দোহার ও নবাবগঞ্জে অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন এবং আমরা তার  দিক নির্দেশনা নিয়ে এলাকায় কাজ করছি। করোনার অসহায় মানুষের পাশে আজ আইবিএন টেলিভিশন দাড়িয়েছে। আমি আশা করি সমাজের বিত্তশালীরা এভাবে অসহায়তের পাশে দাড়াবে। এসময় তিনি বিত্তবানদের অসহায়দের পাশে দাড়ানোর আহবান জানান।

বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আইবিএন টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ আলম খান, প্রধান বার্তা সম্পাদক মোহাম্মদ আলী সুমন, আইটি প্রধান তানভীর আহমেদ, পরিচালক সফিকুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য একেএম আজগর আলী, এ্যাড.  রফিকুল আলম, সাবেক ভিপি শেখ হান্নান উদ্দিন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শশাংক পাল চৌধূরী সহ দুই উপজেলার স্বেচ্ছাসেবকলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

শেখ সোহান

এ সম্পর্কিত আরও পড়ুন