আর্কাইভ থেকে দেশজুড়ে

সিলেটে নির্মাণাধীন ভবন থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেটের গোলাপগঞ্জ বাদেপাশা ইউনিয়নের খাগাইল গ্রামের একটি নির্মাণাধীন দ্বীতল ভবন থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে গোলাপগঞ্জ থানা পুলিশ। নিহত যুবকের নাম সেলিম উদ্দিন। তিনি পশ্চিম খাগাইল গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার (১৪ জুন) ভোর ৩টার দিকে সেলিম উদ্দিনের পাশের বাড়ির একটি নির্মাণাধীন দ্বিতল ভবনের ছাদের সাথে তাঁর লাশ ঝুলতে দেখতে পান তারা। পরে পুলিশকে খবর দিলে সকাল ১০টায় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন।

নিহতের ভাই নাজিম উদ্দিন বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। নিহত সেলিম পেশায় রাজমিস্ত্রী ছিলেন। পাশাপাশি তিনি খাগাইল গ্রামের আখলুছ হাজীর বাড়িতে কেয়ারটেকারের দায়িত্ব পালন করতেন। বেশ কিছুদিন থেকে একটি মহল কেয়ারটেকারের দায়িত্ব থেকে তাকে সরে যাওয়ার জন্য চাপ দিচ্ছিল। এ নিয়ে ৩/৪দিন আগে সালিশ বৈঠকের মাধ্যমে তিনি সেই দায়িত্ব থেকে সরে আসেন। কিন্তু দায়িত্ব ছাড়লেও একটি মহল তাকে হত্যার হুমকি দিয়ে আসছিল।

অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী ও ওসি (তদন্ত) সুশংকর পাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ ময়না তদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন