আর্কাইভ থেকে ফুটবল

সৌদি লিগে প্রথম গোল পেয়ে যা বললেন রোনালদো

অল স্টার একাদশের হয়ে সৌদি ফুটবলে দারুণ সূচনা করলেও আল নাসরের হয়ে খুবই বাজে শুরু হয়েছে রোনালদোর। প্রথম দুই ম্যাচেই ছিলেন গোলহীন। দ্বিতীয় ম্যাচে দলের হারের কারণ হিসেবে বেশ সমালোচনাও শুনতে হয়েছে তাকে।

গতকালও মনে হচ্ছিল আরেকটি ব্যর্থতার রাত ডাকছে পর্তুগিজ তারকাকে। আর অল্প কিছু মিনিট পার হয়ে গেলেই হতাশা নিয়ে মাঠ ছাড়তে হতো সিআরসেভেনকে। কিন্তু যোগ করা সময়ে পেনাল্টি থেকে করা গোল কিছুটা হলেও স্বস্তি দিয়েছে তাঁকে। রোনালদোর এ গোলের কারণে হার এড়িয়ে ম্যাচ ড্র করেছে আল নাসর।

তবে সহজ সুযোগ হাতছাড়া করা ছাড়াও রোনালদোর করা গোল বাতিল হয় ভিএআরে। এমনকি ক্রসবারও গোলবঞ্চিত করেছে তাকে। তবে শেষ পর্যন্ত আল নাসরের হয়ে প্রথম গোল নিয়ে মাঠ ছাড়তে পেরেছেন সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকা। ম্যাচের পর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের আনন্দ প্রকাশ করেছেন রোনালদো। বলছেন, কঠিন ম্যাচে গোল পেয়ে এবং দলের ড্রয়ে তিনি উল্লসিত।

রোনালদো লিখেছেন, ‘সৌদি লিগে নিজের প্রথম গোল করতে পেরে উল্লাসিত। কঠিন ম্যাচে গুরুত্বপূর্ণ এ ড্র পেতে পুরো দলের সুন্দর প্রচেষ্টা ছিল।’

আরও পড়ুনঃ চট্টগ্রামকে হারিয়ে টানা ৭ জয় কুমিল্লার

রোনালদো নিজের প্রথম গোল পাওয়ায় আনন্দিত হওয়ার কথা জানিয়েছেন আল–নাসর কোচ রুডি গার্সিয়াও। ম্যাচ শেষে তিনি লিখেছেন, ‘আপনি ফুটবলে কিছু বিষয় নিয়ন্ত্রণ করতে পারবেন, আর কিছু পারবেন না। আমাদের নিজেদের ভুলে দুটি গোল হজম করেছি। তবে আমাদের দুর্ভাগ্য যে দুটি শট ক্রসবারে লেগেছে। ক্রিস্টিয়ানো তার প্রথম গোল পেয়েছে এবং আমরাও দুটি গোল করেছি।’

আরও পড়ুনঃ এনজো ফার্নান্দেজও জেতাতে পারলেন না চেলসিকে

 

এ সম্পর্কিত আরও পড়ুন