আর্কাইভ থেকে ফিচার

চাইলে খাওয়াও যাবে কনের পরনের সাদা গাউন!

ক্রেতার চাহিদা অনুযায়ী নানান থিমে কেক বানিয়েছেন তিনি। কেক বানাতে বানাতে এক অদ্ভুত শখ পেয়ে বসলো তাকে। শখটি হলো নিজের বিয়ের গাউন হবে কেকের তৈরি।

যেই কথা সেই কাজ।সুইজারল্যান্ডের বাসিন্দা নাতাশা কোলিন কিম ফাহ লি নামের এক নারী ঠিকই নিজের বিয়ের গাউনটি বানিয়ে ফেললেন কেক দিয়ে।

‘নাতাশা সুইটিকেকস’ বেকারির মালিক তিনি। ২০১৪ সাল থেকে কেক তৈরি করছেন নাতাশা কোলিন কিম। তার বেকারি সুইজারল্যান্ডে কাস্টম কেক তৈরির জন্য বেশ জনপ্রিয়। এবার নিজের বিয়ের কেকটি বানিয়ে সবাইকে আবারও অবাক করেছেন এই নারী।

নাতাশার বিয়ের আয়োজন হয় গত ১৫ জানুয়ারি। তার বিয়ের গাউনটি পুরোপুরি তৈরি করা হয় কেক দিয়ে। ১৩১.১৫ কেজি (২৮৯ পাউন্ড) ওজন ছিল সেই কেকের। এমন অভিনব কাণ্ড করে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন। সঙ্গে গিনেস রেকর্ডও করেছেন নাতাশা। তার এই গাউন কেক ছিল বিশ্বের সবচেয়ে বড় পরিধানযোগ্য কেক ড্রেস। সেই কেক আবার পরে অতিথিদের খেতে দেয়া হয়।

বিয়েতে উপস্থিত ছিলেন গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের লোকেরাও। যারা নিশ্চিত করেন কেকের মাপ, পরিমাণ। কেকটি ভ্যানিলা ফ্লেভারে তৈরি করা হয় এবং উপরে চিনির পেস্ট বা ফন্ডেন্ট দিয়ে সাজানো হয়েছিল। কনের পরনে ধবধবে সাদা গাউনটি দেখে বোঝার উপায় নেই যে সেটি আসলে একটি কেক।

এ সম্পর্কিত আরও পড়ুন