আর্কাইভ থেকে দেশজুড়ে

দুর্গন্ধের উৎস খুঁজতে যেয়ে উদ্ধার হলো বৃদ্ধের মরদেহ

সিলেট শহরতলির দাসপাড়া এলাকা থেকে এক বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে শহরতলির দাসপাড়া এলাকার খিদিরপুর আয়েশা মসজিদের পাশের একটি বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান।

নিহত ব্যক্তির নাম ফয়সল আহমদ। তার আনুমানিক বয়স ৬০ থেকে ৬৫ বছর বলে জানায় পুলিশ। তবে পুলিশ নিহত ফয়সল আহমদের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি। প্রায় ছয় বছর ধরে দাসপাড়া খিদিরপুর এলাকার এক সৌদি আরবপ্রবাসীর জমির তত্ত্বাবধায়ক হিসেবে থাকতেন তিনি। প্রবাসীর জমির ওপরই একটি ঘরে ফয়সল আহমদ একাই থাকতেন।

ওসি সৈয়দ আনিসুর রহমান জানান, মঙ্গলবার দুপুর থেকে আয়েশা মসজিদ-সংলগ্ন এলাকায় দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন বিষয়টি থানা-পুলিশকে জানায়। খবর পেয়ে দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে আধাপাকা ঘরের ভেতর থেকে অর্ধগলিত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি জানান, ফয়সল আহমদ নামের ওই ব্যক্তির ঘরটি ভেতর থেকে আটকানো ছিল। পরে দরজা ভেঙ্গে ভিতরে যায় পুলিশ। নিহত ওই ব্যক্তির মরদেহ খাটের ওপর মশারির ভেতরে ছিল। ধারণা করা হচ্ছে, ঘুমন্ত অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। প্রায় ৬ থেকে ৭ দিন আগে ওই ব্যক্তি মারা গেছেন।

তিনি আরও জানান, নিহত ব্যক্তির হাতের আঙুলের ছাপও গ্রহণ করা সম্ভব হয়নি। ওই জমির মালিকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন