আর্কাইভ থেকে এশিয়া

বকেয়া টাকা চাওয়ায় গরম তেলে দোকানদারকে ধাক্কা

বাঁকুড়া জেলায় এক ভয়াবহ ঘটনা ঘটেছে। বাকি টাকা চাওয়ার কারণে দোকান মালিককে গরম তেলের কড়াইতে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে এক তরুণের বিরুদ্ধে। এই ঘটনায় বাঁকুড়ার বিষ্ণুপুরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন দোকানের মালিক কৃষ্ণ চন্দ্র দে মোদক।

বুধবার (৮ ফেব্রুয়ারি) বিষ্ণুপুর শহরের পোকাবাঁধ বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্র জানা যায়, গণেশ মিষ্টান্ন ভাণ্ডার নামে একটি মিষ্টির দোকানে বিষ্ণুপুর পৌরশহরের (Bishnupur Municipality) শেখপাড়ার বাসিন্দা বরসাৎ শেখ নামের এক যুবক কচুরি খেতে আসেন। তখন দোকানের মালিক বছর সত্তরের কৃষ্ণ চন্দ্র দে মোদক ওই যুবকের কাছ থেকে বকেয়া ৭০ টাকা চান। তখন দোকান মালিককে ধাক্কা দিয়ে কড়াইতে ফেলে দেওয়ার অভিযোগ ওঠে ওই যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন দোকানের মালিক কৃষ্ণ চন্দ্র দে মোদক।

প্রসঙ্গত, এই ঘটনার পর থেকেই অভিযুক্ত ওই ওই যুবক পলাতক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিষ্ণুপুর থানার পুলিশ। ইতিমধ্যেই ওই যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। নূন্যতম ৭০ টাকা কারণে এমন ঘটনায় স্বাভাবিকভাবে অবাক এলাকার বাসিন্দার।

ভুক্তভোগীর স্ত্রী গায়ত্রী দে কাঁদতে কাঁদতে বলেন, ওই ছেলেটির থেকে টাকা পেত আমার স্বামী। টাকা না দেওয়ার কারণে আমার স্বামীর গায়ে গরম তেল ঢেলে দেওয়া হয়েছে। খারাপভাবে আমার স্বামীর দেহ পুড়ে গিয়েছে। আমরা চাই, ওই ছেলের কড়া ব্যবস্থা নেওয়া হোক। আমার স্বামী এই মুহূর্তে হাসপাতালে ভর্তি।

ভুক্তভোগীরছেলে প্রসেনজিৎ দে সাংবাদিকদের বলেন, বরসাতের থেকে আমি ৭০ টাকা পেতাম। সকালের আমাদের দোকানে খেল। আমি পয়সা চেয়েছিলাম। সেই নিয়ে তর্কাতর্কি হয়। আমার বাবা তখন বলে, ব্যবসার সময় এখানে চেঁচামেচি করিস না। টাকা দিতে হবে না। সেই সময় গরম তেলের কড়াইয়ে ধাক্কা দিয়ে ফেলে দেয়।'

প্রতিবেশী দোকানের মালিক উত্তম কুমার শাইনি বলেন, মিষ্টির দোকানের পাশেই আমার দোকান। ওই ছেলেটির সঙ্গে দোকান মালিকে চেঁচামেচি শুনে আমরা বের হয়ে আসি। দোকানদার টাকা পেত কিন্তু ছেলেটি দেয়নি। এই নিয়ে তর্কাতর্কি হতে হতে গরম কড়াইয়ের তেলে ছেলেটি ওই বয়স্ক মানুষটিকে ধাক্কা দেয়। তখন তার গায়ে তেল পড়ে। গরম তেলে পড়ে আহত হয়েছেন দোকানদার। আমরা তাকে বিষ্ণুপুর মহকুমা হাসাপাতালে নিয়ে গিয়েছিলাম। এখন তিনি সেখানে ভর্তি রয়েছেন। আমার চাই এই ঘটনার উপযুক্ত ব্যবস্থা নেবে প্রশাসন।

এ সম্পর্কিত আরও পড়ুন