আর্কাইভ থেকে বলিউড

বয়সটা কি তবে বেড়েই গেল আমিরের!

সিদ্ধার্থ মালহোত্র আর কিয়ারা আদভানীর বিয়ের রেশ কাটতে না কাটতে রাজস্থানেই আবার বাজল বিয়ের সানাই। জয়পুরে তারকাদের হাট। একে একে এসে পড়লেন আমির খান, কমল হাসন, করণ জোহর থেকে শুরু করে অক্ষয় কুমার, মোহনলাল, মালয়ালম অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারন, তার স্ত্রী সুপ্রিয়া-সহ অনেকেই।

কিন্তু বিয়েটা কার? ‘ওয়াল্ট ডিজনি ইন্ডিয়া’র প্রেসিডেন্ট কে মাধবনের পুত্র সাত পাকে বাঁধা পড়ছেন। আর সেই উপলক্ষেই এই আনন্দ-আয়োজন।

আমির খান

নিমন্ত্রিত অতিথিরা সকলেই সাদা কিংবা বেইজ পোশাকে সেজে রয়েছেন। বোঝা যাচ্ছে অনুষ্ঠানে পোশাকের থিমও রয়েছে। আমির, অক্ষয়, কমল— সবাই পরে আছেন খাটো কুর্তা বা শার্ট, সঙ্গে ধুতি।

একসঙ্গে বাগানবাড়িতে হইহই করছেন তারকারা। সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। তবে আমিরকে দেখে উদ্বিগ্ন হলেন অনুরাগীরা। বয়স হয়েছে তার ঠিকই, কিন্তু তাই বলে হাতে লাঠি! সেটা দেখে কেউ মন্তব্য করলেন, “কী হয়েছে আমিরের পায়ে? লাঠি ধরে হাঁটছেন কেন?” আবার কেউ লিখলেন, “আমিরকে দেখি যেখানে যার বিয়ে হয়, সবেতেই চলে যান। পয়সা নেন নাকি হাজিরা দিতে?” প্রসঙ্গত কটাক্ষ এল ‘লাল সিংহ চড্ডা’র ব্যর্থতা নিয়েও। আর এক জন বললেন, “হ্যাঁ, ছবি বিফলে গেলে এ ভাবেই টাকা তুলতে হয়!”

Ulaganayagan #KamalHaasan, @akshaykumar & #Amirkhan at Country Manager and President of Disney Star K.Madhavan son's marriage function in Rajasthan❤️ pic.twitter.com/Zx3wOG2Gcm

— SundaR KamaL (@Kamaladdict7) February 10, 2023

আমিরকে সম্প্রতি ভোপালে একটি বিয়েতে কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা গিয়েছিল। সেখানে অবশ্য অন্য পোশাকেই গিয়েছিলেন। কিন্তু মাধবনের পুত্রের বিয়েতে সবাই দক্ষিণ ভারতীয় পোশাক পরেছেন। আর আমির গিয়েছেন আরও এক কাঠি উপরে। লাঠিটাও তিনি সাজের অংশ হিসাবেই হাতে রেখেছিলেন বলে মনে করছেন অনেকেই।

এ সম্পর্কিত আরও পড়ুন