আর্কাইভ থেকে বলিউড

নোরায় মজেছেন অক্ষয়...

টুইঙ্কল এখন লন্ডনে। লেখালিখি নিয়ে ব্যস্ত আছেন সেখানে। সেই সুযোগে নাকি নোরার প্রতি আকৃষ্ট হয়েছেন অক্ষয়? সত্যিই কি নোরার প্রেমে মজেছেন এ অভিনেতা!

আসল ঘটনা হলো, অক্ষয় কুমারের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে নাচলেন নোরা ফতেহি। ছোট্ট নাচের ভিডিও’ই যে এত উষ্ণতা ছড়াতে পারে তা ‘কু়ড়িয়ে নি তেরি’ না দেখলে বোঝা যাবে না। নিয়ন সবুজ ঝালর দেয়া ড্রেস, খোলা চুলে রোদ মেখে নিয়েছেন নোরা তার সারা গায়ে।

 

View this post on Instagram
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

জঙ্গলের মধ্যে লাল মাটির পথ। কালো স্যুট আর টুপি পরা অক্ষয়ের কণ্ঠলগ্না হয়ে প্রেম নিবেদন করলেন মডেল-তারকা। তাদের রসায়ন দেখে মুগ্ধ অনুরাগীরা মন্তব্যের বন্যা বইয়ে দিলেন। অনেকে আবার দৃষ্টি আকর্ষণ করলেন অক্ষয়-পত্নী টুইঙ্কল খান্নারও। তবে নতুন ছবি ‘সেলফি’-র থেকে এ নতুন গানের ঝলক যে সবার মন কেড়ে নিয়েছে তা নিয়ে সন্দেহ নেই।

নোরা,অক্ষয়

ভিডিওতে দেখা যায়, গাছগাছালি ঘেরা পুরনো এক সেতুর নীচে নাচে পা মিলিয়েছেন অক্ষয়-নোরা। সেই ঝলক ভাগ করে নিয়ে অক্ষয় লিখেছেন, “নোরা যে কোনও পরিস্থিতিতে নিমেষে আগুন জ্বালতে পারে। তুমি কী পারো?” সেখানেই কয়েকজন মন্তব্য করলেন, “টুইঙ্কলকে বলেছেন, এ কথা?”

‘কুড়িয়ে নি তেরি’ আসল গানটি গেয়েছিলেন প্রোফেসি এবং জাহরা খান। ‘সেলফি’ ছবির জন্য সেই গানই আবার নতুন করে গাইলেন তানিষ্ক বাগচী। গানে কিছু নতুন লিরিকও যোগ করেছেন তিনি।

অক্ষয়,নোরা

এ সম্পর্কিত আরও পড়ুন