আর্কাইভ থেকে ক্রিকেট

আগ্রহী নন শ্রীরাম, ফিরছেন সুজন

আগামী মাসের শুরুতেই টাইগার্সদের বিপক্ষে সিরিজ খেলতে বাংলাদেশে আসবে ইংল্যান্ড। সিরিজ শেষে বিশ্রামের সুযোগ নেই তামিম-সাকিবদের। কারণ তিনদিনের বিরতি দিয়েই ফের আয়ারল্যান্ডের সঙ্গে লড়তে হবে বাংলাদেশের।

আসন্ন সিরিজ দুটিকে সামনে রেখে চান্ডিকা হাথুরুসিংহকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বিসিবি। তবে তার সহকারী কোচ এখনো নিয়োগ দিতে পারেনি বোর্ড। সংক্ষিপ্ত তালিকায় ভারতীয় শ্রীধরনের নাম থাকলেও, তিনি শর্তে আগ্রহী নন বলে জানিয়েছেন ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

শনিবার (১১ ফেব্রুয়ারি) জালাল জানান, ‘শ্রীরামকে পাওয়ার সুযোগ কম। কারণ, সে অ্যাভেইলেবল নয়। মূলত সে বিসিবির টার্মে (শর্তে) আগ্রহী নয়।’

সহকারী হিসেবে ব্যাটিংনির্ভর কোচকেই নিয়োগ দেয়া হবে বলে আভাস দিয়েছেন জালাল। তবে ইংল্যান্ড সিরিজের আগে সেটা সম্ভব নয় বলে জানিয়েছেন তিনি। এ বিষয়ে তিনি বলেন, ‘সহকারী কোচ ব্যাটিংনির্ভরই হবে। তবে ইংল্যান্ড সিরিজের আগে সহকারী কোচ পাওয়ার সম্ভাবনা কম।’

ভারতীয় শ্রীরাম না ফিরলেও আবারও টিম ডিরেক্টর হিসেবে খালেদ মাহমুদ সুজন জাতীয় দলে ফিরেছেন বলে জানিয়েছেন জালাল। সবশেষ ঘরের মাঠে ভারতের বিপক্ষে সিরিজে দলের সঙ্গে ছিলেন না সুজন। কারণ হিসেবে গুঞ্জন উঠেছিল, রাসেল ডমিঙ্গোর সঙ্গে তার বিভেদ। তবে লঙ্কান কোচ হাথুরুসিংহ টাইগারদের দায়িত্ব পাওয়ায় ইংল্যান্ড সিরিজ থেকে টিম ডিরেক্টর পদে দেখা যাবে তাকে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন