আর্কাইভ থেকে দেশজুড়ে

সাদুল্লাপুর প্রেসক্লাবের সভাপতি রেজা, সম্পাদক খোরশেদ

গাইবান্ধার সাদুল্লাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে। সভা শেষে প্রেসক্লাবের ১১ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে তাজুল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক পদে খোরশেদ আলম নির্বাচিত হয়েছেন।

আজ রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বিদায়ী সাধারণ সম্পাদক জিল্লুর রহমান পলাশ বিষয়টি বিষয়টি নিশ্চিত করেছেন।

গেলো শনিবার রাতে প্রেসক্লাব ভবনে বিদায়ী সাধারণ সম্পাদক জিল্লুর রহমান পলাশের সঞ্চালনায় ও সভাপতি শাহজাহান সোহেলের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে প্রেসক্লাবের প্রয়াত সাবেক সভাপতি ছামছুল হক কাজল ও সাগর-রুনির স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে সভায় প্রেসক্লাবের বিগত দুই বছরের সকল কার্যক্রম ও আয়-ব্যয়ের প্রতিবেদন পেশ করেন বিদায়ী অর্থ সম্পাদক মোস্তাফিজুর রহমান ফারুক। প্রতিবেদন নিয়ে বিস্তারিত আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে তা অনুমোদিত হয়।

সভা শেষ আগামি দুই বছরের জন্য সাদুল্লাপুর প্রেসক্লাবের ১১ সদস্যের কার্যনির্বাহী পরিষদের কমিটি ঘোষণা করা হয়। সর্বসম্মতিক্রমে কমিটির সভাপতি পদে তাজুল ইসলাম রেজা (ইত্তেফাক/বিডি নিউজ২৪ ডটকম) ও সাধারণ সম্পাদক পদে খোরশেদ আলম (নয়াদিগন্ত/ঘাঘট) নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটির নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক তোফায়েল হোসেন জাকির, কোষাধ্যক্ষ নয়ন কুমার, কার্যনির্বাহী সদস্য শাহজাহান সোহেল, জিল্লুর রহমান পলাশ, আমিনুল ইসলাম, সাইদুর রহমান, সোলায়মান সরকার ও জাহাঙ্গীর আলম।

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা প্রতিনিধি,, তাং- ১২-০২-২০২৩ইং

এ সম্পর্কিত আরও পড়ুন