আর্কাইভ থেকে ঢালিউড

শাকিব খানকে পেয়ে আমি ধন্য : মিতু

চিত্রনায়ক শাকিব খানের হাত ধরে বড় পর্দায় পথচলা শুরু করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জাহারা মিতু। প্রথম সিনেমাতেই সুপারস্টারের বিপরীতে কাজের সুযোগ পেয়ে নিজে ধন্য মনে করছেন তিনি।

জাহারা মিতু বলেন, শাকিব খানের জায়গায় যদি অন্য কোনো নায়ক থাকত, তাহলে হয়তো আমার পক্ষে কাজ করা এতটা সহজ হতো না। প্রথমেই তার সঙ্গে কাজের সুযোগ পাওয়ায় আমার জন্য বিষয়টা সহজ হয়েছে। কারণ তিনি সবচেয়ে বড় সুপারস্টার, তার অভিজ্ঞতা অনেক বেশি। তিনি খুব ভালো করে জানেন, কোন মানুষটার সঙ্গে কি করে সহজে কাজটা করা যাবে। প্রথম যখন ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলাম, তখন তিনি বলেছিলেন- একদম ভয় পাবে না। একজন সহ-অভিনেতা যখন কমফোর্টের জায়গাটা তৈরি করে দেন, তখন কাজ করাটা সহজ হয়ে যায়। এজন্যই বলছি, শাকিব খানকে পেয়ে আমি ধন্য।

কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে নায়িকা বলেন, প্রথম শাকিব খানকে জড়িয়ে ধরার সিন করতে প্রচণ্ড ভয় পেয়েছিলাম। কারণ তার আগ পর্যন্ত ক্যামেরার সামনে এমন রোমান্সের কোনো কাজ আমার করা হয়নি। শুটিংয়ের আগের রাতেও চিন্তা করেছি, এই সিনটা আমি কীভাবে করব? আম্মু পর্দায় দেখবে, তিনি কি মনে করবেন! সেই সিনটা আমার সারাজীবন মনে থাকবে।

নায়ক-নায়িকাদের নিয়ে গুঞ্জন প্রসঙ্গে মিতুর ভাষ্য, আমি জানি, আমার অগোচরে আমাকে নিয়ে অনেক কথা হবে, এটাই স্বাভাবিক। যেটা সত্য সেটা হবে, যেটা মিথ্যা সেটাও হবে। এগুলো নিয়ে ভাবার কিছু নেই। নায়ক-নায়িকাদের নিয়ে যদি গুঞ্জন না রটে, তাদের সম্পর্কে যদি কথাবার্তাই না হয়- তাহলে স্টারডম বলে কিছু থাকে না।

প্রসঙ্গত, দীর্ঘ বিরতির পর গেলো বছরের নভেম্বরে ঢাকার অদূরে গাজীপুরের একটি রিসোর্টে শাকিব-মিতু জুটির প্রথম সিনেমা ‘আগুন’-এর শুটিং শুরু হয়। সিনেমাটি পরিচালনা করছেন বদিউল আলম। আসছে ঈদে সিনেমাটি মুক্তির প্রস্তুতি চলছে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন