আর্কাইভ থেকে ক্রিকেট

সাকিবকে নিয়ে বরিশালের ফেসবুক পোস্টের বিস্ফোরক মন্তব্যের ধুম্রজাল!

চলতি বিপিলে রংপুর রাইডারসের কাছে হেরে এলিমেনেটর পর্ব থেকে বিদায় নিয়েছে সাকিব আল হাসানের ফরচুন বরিশাল। দলের পরাজয়ের পর ফরচুন বরিশালের অফিসিয়াল পেজ থেকে দলের অধিনায়ক সাকিব আল হাসাকে নিয়ে করা হয় এক বিস্ফোরক মন্তব্য। যদিও কিছুক্ষণ পরেই ডিলিট করে দেওয়া হয় সেই পোস্ট।

পোস্টে উল্লেখ ছিল, সাকিব আল হাসানের কাছে একটি প্রশ্ন- ১৫.১ ওভারে ফরচুন বরিশালের রান ছিল ৩ উইকেটে ১২৬। যেমনটি নাজমুল আবেদিন ফাহিম বলেছেন এটা অধিনায়কের কল ছিল। বিপিএলে দারুণ ফর্মে থাকা আপনি (সাকিব) উইকেটে না যাওয়ার সিদ্ধান্ত নেন, আপনি ঠেলে দেন নতুন আসা রাজাপাকশেকে। যার বিপিএলে এর আগের অভিজ্ঞতা নেই। এমনকি আপনি ডোয়াইন প্রিটোরিয়াসকেও পাঠাননি, যিনি ছিলেন আগের ম্যাচের নায়ক। আপনার বোলাররা তাদের সেরাটা দিয়েছে। তবে এই হারের প্রধান কারণ আপনার কাজ না করে এমন ব্যাটিং রোটেশন সিস্টেম। সাকিবের প্রতি একটা প্রশ্ন- এই হারের দায় আপনি এড়াতে পারবেন?’

পরবর্তীতে এই ঘটনার ব্যাখা দিয়ে ফরচুন বরিশালের অফিসিয়াল পেজ থেকে নতুন করে আরেকটি পোস্ট করা হয়। সেখানে উল্লেখ করা হয়, “আমাদের পেজের গ্রাফিক্স টিমের একজন সদস্যের এ্যাপ্সের টেকনিক্যাল সমস্যার কারনে অনাকাঙ্ক্ষিত ভাবে ভুলবসত আমাদের সবার প্রিয় অধিনায়ক সাকিবকে নিয়ে একটা বাজে পোস্ট হয়ে যায়, এজন্য কতৃপক্ষ আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছে! বিঃদ্রঃ আমরা ইতিমধ্যে ঐ সদস্যের বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণ করেছি!”

আরও পড়ুনঃ নেইমারের উপর ক্ষুব্ধ প্রতিবেশীরা

এ সম্পর্কিত আরও পড়ুন