আর্কাইভ থেকে দেশজুড়ে

প্রেমিকার বাবার মামলায় প্রেমিক শ্রীঘরে

প্রেমিকার বাবার মামলায় প্রেমিক শ্রীঘরে

প্রেমিকার বাবার করা মামলায় প্রেমিক শ্রীঘরে। ঘর বাঁধার স্বপ্নে প্রেমিক-প্রেমিকা বাড়ি ছাড়লেও ৭ দিনের মাথায় গ্রেপ্তার হয় প্রেমিক। উদ্ধার হয় প্রেমিকা।

ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নে।

স্থানীয় ও পুলিশ জানায়, উপজেলার কেদার ইউনিয়নের জেলেপাড়ার বকুল চন্দ্র বিশ্বাসের কিশোর ছেলে গোবিন্দ বিশ্বাসের (১৭) সাথে একই গ্রামের আনিছুর রহমানের কিশোরী মেয়ে আনিকা খাতুনের(১৪) সাথে অসম প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায় গত ১৭ আগষ্ট দুপুরে ঘর বাঁধার স্বপ্নে বাড়ি থেকে অজনার উদ্দেশে পাড়ি দেন তারা। দুই ধর্মের দুই কিশোর-কিশোরীর এই অসম প্রেম মেনে নিতে পারেনি অনিকার পরিবার।

১৮ আগষ্ট অনিকার বাবা আনিছুর রহমান বাদী হয়ে কচাকাটা থানায় গোবিন্দ’র বিরুদ্ধে অপহরন মামলা দায়ের করেন।

কচাকাটা থানার পুলিশ মোবাইল ট্রাকিং এর মাধ্যমে তাদের অবস্থান নির্ধারণ করে ২২ আগষ্ট গভির রাতে গোবিন্দকে গ্রেফতার এবং আনিকাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

২৩ আগষ্ট সোমবার সকালে গোবিন্দকে আদালতের মাধ্যমে জেল হাজতে এবং আনিকাকে জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে পাঠায় পুলিশ। এই অসম প্রেমের বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কামাল হোসেন সত্যতা নিশ্চিত জানান, গ্রেফতার গোবিন্দকে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে এবং উদ্ধারকৃত মেয়েটিকে জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন প্রেমিকার | বাবার | মামলায় | প্রেমিক | শ্রীঘরে