আর্কাইভ থেকে বিনোদন

টেনিস কোর্টে উত্তাপ ছড়িয়ে ওয়েব সিরিজে সানিয়া

টেনিস কোর্টে উত্তাপ ছড়িয়ে ওয়েব সিরিজে সানিয়া

টেনিস কোর্টে উত্তাপ ছড়িয়ে এবার ক্যামেরার সামনে উত্তাপ ছড়াতে প্রস্তুত হচ্ছেন ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা। তবে বড় পর্দায় নয় ওয়েব সিরিজে উত্তাপ ছড়াবেন সানিয়া।

নভেম্বরের শেষ সপ্তাহেই যে ওয়েব সিরিজটি সোশ্যাল মিডিয়ায় দেখা যাবে।

ভারতের নিউজ এইটিন জানাচ্ছে, টিবি বা যক্ষ্মারোগের বিরুদ্ধে জনসচেনতা বাড়াতে ‘এমটিভি প্রবিহিশন অ্যালোন টুগেদার’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে চলছেন তিনি। 

ওয়েব সিরিজটিতে অভিনয় সম্পর্কে সানিয়া বলেন, শুধু ভারতে নয়, সারা বিশ্বেই যক্ষ্মা একটি মারাত্মক ব্যাধি। আমাদের দেশে ৩০ বছরের নীচে যাদের বয়স তারা ৫০ শতাংশ টিবি রোগে আক্রান্ত। এ রোগ নিয়ে মানুষের মধ্যে সচেতনতা গড়ে তুলতে এবং চিন্তাধারা বদলাতে হবে, যার জন্য এই ওয়েব সিরিজ। যক্ষ্মার ক্ষতিকর দিক নিয়ে তরুণ-যুবকদের সতর্ক করা এবং তাদের সতর্ক করতে এই ওয়েব সিরিজ।  

সানিয়া বলেন, করোনা পরিস্থিতিতে যক্ষ্মা আক্রান্তদের স্বাস্থ্যঝুঁকি আরও বেড়েছে। এ রকম পরিস্থিতি আগে কখনও আসেনি। যক্ষ্মা আক্রান্তদের সঠিক পরামর্শ দেয়ার ভূমিকা থাকবে আমার।

ওয়েব সিরিজটির মূল বিষয়বস্তু হলো, এক সদ্য বিবাহিত দম্পতি বিকি ও মেঘা তাদের জীবনের নানান সমস্যা নানান টানাপোড়েন। করোনাভাইরাস পরিস্থিতিতে যক্ষ্মা আক্রান্ত এই দম্পতি কি কি সমস্যার মুখোমুখি হচ্ছে সেগুলোও উঠে আসবে। ওই দম্পতির চরিত্রে অভিনয় করছেন সৈয়দ রাজা আহমেদ ও প্রিয়া চৌহান। সানিয়ার ভূমিকা থাকবে এই দম্পতিকে সঠিক পরামর্শ দেয়া।

পাকিস্তানের পুত্রবধূ আরো বলেন, আমার বিশ্বাস, এই চরিত্রে আমার উপস্থিতি টিবি রোগ সম্পর্কে সচেতনতা বাড়াতে বড় এবং ইতিবাচক একটি ভূমিকা রাখবে।

অক্ষয় নলওয়াডে ও অশ্বিন মুশরান এই শোয়ে অভিনয় করবেন। নভেম্বরের শেষ সপ্তাহে এই ওয়েব সিরিজ পাঁচটি পর্বে দেখানো হবে এমটিভি ইন্ডিয়া ও এমটিভি প্রহিবিশনে।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন টেনিস | কোর্টে | উত্তাপ | ছড়িয়ে | ওয়েব | সিরিজে | সানিয়া