আর্কাইভ থেকে বাংলাদেশ

রাতে আলাদা ম্যাচে মাঠে নামছে চেলসি-লিভারপুল-লেস্টার সিটি

রাতে আলাদা ম্যাচে মাঠে নামছে চেলসি-লিভারপুল-লেস্টার সিটি

এফ এ কাপে সময় ভালো যাচ্ছে না চেলসির। ব্রাইটন এবং লিভারপুলের বিপক্ষে ড্র করে শিরোপার রেস থেকে পিছিয়ে পড়েছে তারা। তবে লিগ কাপে টটেনহামের বিপক্ষে সেমিফাইনালের প্রথম লেগে জয় তুলে নিয়েছে টমাস টুখেলেরে দল। আবারো লিগ শুরু করার আগে এখান থেকেই অনুপ্রেরণা খুঁজছে তারা। দলে বড় কোনো ইনজুরি সমস্যা নেই। তবে কোভিড নিরাপত্তায় সতর্ক টিম ম্যানেজমেন্ট। এ ছাড়াও সাইড বেঞ্চ ঝালিয়ে নিতে নিয়মিত ফুটবলারদের অনেককেই বিশ্রামে রেখে একাদশ সাজানোর আভাস আছে।

এফ এ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচে চেস্টারফিল্ডের মুখোমুখি হবে চেলসি। স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচটি শুরু হবে আজ (শনিবার) রাত সাড়ে ১১টায়।

অন্যদিকে, দল হিসেবে চেলসির তুলনায় বেশ পেছনে চেস্টারফিল্ড। তার ওপর ম্যাচটা খেলতে হচ্ছে প্রতিপক্ষের মাঠে গিয়ে। তাই বেশ কঠিন পরীক্ষার মুখোমুখি হতে হবে তাদের।

এদিকে, লেস্টার সিটির মুখোমুখি হচ্ছে ওয়াটফোর্ড। লিগে বাজে সময় কাটাচ্ছে দুই দলই। প্রিমিয়ার লিগের শেষ ৫ ম্যাচেই হেরেছে ওয়াটফোর্ড অন্যদিকে হার জয়ের মিশ্রণে টেবিলের ১০ম স্থানে রয়েছে লেস্টার সিটি। এই ম্যাচে জয় দিয়ে পরের রাউন্ডে ওঠার জন্য দুই দলই মুখিয়ে থাকবে।

আরেক ম্যাচে, লিগে ফর্মের তুঙ্গে থাকা লিভারপুর লড়বে শ্রুসবারি টাউনের বিপক্ষে। তৃতীয় বিভাগের ক্লাব শ্রুসবারি টাউন। আর তাদের বিপক্ষে ছোট দল নামাবেন ক্লপ এটাই ধারণা সবার। লিগের শেষ ম্যাচে চেলসির সাথে ২-০ গোলে এগিয়ে থেকেও ম্যাচ শেষ হয় ২-২ গোলে ড্রতে। যার ফলে টেবিল টপার ম্যানচেস্টার সিটি থেকে ১১ পয়েন্টে পিছিয়ে রয়েছে লিভারপুল।

এদিকে, সুইন্ডন টাউনকে ৪-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। সিটির হয়ে গোল করেছেন সিল্ভা, জেসুস, গুন্ডোগান এবং পালমার। সুইন্ডনের হয়ে এক গোল শোধ করেন হ্যারি ম্যাককির্ডি। 

হাসিব মোহাম্মদ

 

এ সম্পর্কিত আরও পড়ুন রাতে | আলাদা | ম্যাচে | মাঠে | নামছে | চেলসিলিভারপুললেস্টার | সিটি