আর্কাইভ থেকে বাংলাদেশ

বিপিএল আবারো ঢাকায়

বিপিএল আবারো ঢাকায়

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর জমে উঠে চট্টগ্রামে। টি-টোয়েন্টির ধূমধাড়াক্কা ক্রিকেটের সত্যিকারের মজাটা চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দেখা গেছে। অথচ ঢাকায়  প্রথম পর্বে যে কয়টা ম্যাচ হয়েছিলো সবই ম্যাড়ম্যাড়ে। এমনিতেই দর্শক নেই, তার ওপর মন্তর উইকেটের লো-স্কোরিং ম্যাচ শুধু দর্শক নয় ক্রিকেটাররাও বিরক্ত হয়েছে।

আগামীকাল (বৃহস্পতিবার) থেকে আবারো বিপিএল ফিরছে ঢাকায়। দিনের প্রথম ম্যাচে বেলা সাড়ে ১২টায় মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের নিচের দুই দল খুলনা টাইগার্স ও সিলেট সানরাইজার্স। খুলনা ৫ ম্যাচে জিতেছে ২টি আর সিলেট ৪ ম্যাচে ১টি ম্যাচে জয় পায়।

দিনের দ্বিতীয় ম্যাচে বিকাল সাড়ে ৫টায়, পয়েন্ট টেবিলের দুই নম্বরে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চার নম্বরে থাকা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। পাঁচ ম্যাচে ৩টি জিতে টেবিলের শীর্ষে ছিল চট্টগ্রাম, তবে শেষ দুই ম্যাচে হেরে পিছিয়ে পড়েছে। অন্যদিকে কুমিল্লা টানা তিন ম্যাচ জেতার পর হেরে যায় সবশেষ মিনিস্টার ঢাকার বিপক্ষে ম্যাচটি।

পয়েন্ট টেবিলে বর্তমানে এক নম্বর দল ফরচুন বরিশাল। চট্টগ্রাম পর্বে দারুণ দুটি জয়ে ৬ ম্যাচে মোট ৪ ম্যাচ জিতে শীর্ষে উঠেছে টেবিলের। ঢাকার অবস্থান ৬ ম্যাচে ৩ জয়ে চার নম্বরে।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন বিপিএল | আবারো | ঢাকায়