আর্কাইভ থেকে বাংলাদেশ

কোটি টাকা নিয়ে উধাও

কোটি টাকা নিয়ে উধাও

গাইবান্ধার ফারইস্ট ইসলামী লাইফ ইনস্যুরেন্সের বিরুদ্ধে বিমার মেয়াদ পুর্ন হওয়ার পরও গ্রাহকের টাকা না  দেয়াসহ হয়রানির করার অভিযোগ পাওয়া গেছে।

মাসের পর মাস ঘুরে ফারইস্ট ইসলামী লাইফ ইনস্যুরেন্সের গাইবান্ধা পৌর শহরের পার্করোডের ম্যানেজার গ্রাহকদের কয়েক কোটি নিয়ে উধাও হয়েছে বলে দাবি করছেন ফারইস্ট ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির জোন ইনচার্জ আনোয়ার হোসেন। ভুক্তভোগিরা জানান গেলো তিন মাস ধরে ঘুরেও তারা টাকা না পেয়ে  হয়রানির শিকার হচ্ছেন।

এ ব্যপারে ভুক্তভুগি লিমা বেগম বলেন, অনেক কষ্টে  করে টাকা জমা করেছি।টাকা পাওয়ার আমরা আসায়  হয়ে পড়েছি। এই টাকা না পেলে আমরা নিস্ব হয়ে যাব। গাইবান্ধা ফারইস্ট ইসলামী ইনস্যুরেন্সে আমাদের নানা ধরনের প্রতিশ্রতি দিয়ে এসব টাকা জমা করতে বলেছে।এখন তারা আমাদের টাকা না দিয়ে টালবাহানা করছে।

শুধু তিনি নন, তার মতো জেলার ৫০০ খেটে খাওয়া মানুষের জমানো প্রায় তিন কোটি টাকা নিয়ে উধাও ম্যানেজার। গত তিন মাস ধরে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। বিমার মেয়াদ শেষ হওয়ার পরও টাকা না পাওয়ায় হতাস তারা। প্রতিদিনই  শতাধিক গ্রাহক পাওনা টাকা পাওয়ার আশায় অফিসে আসলেও তাদের পাওনা টাকা পাওয়ার ব্যপারে কোন পদক্ষেপ নিচ্ছে না কর্তৃপক্ষ।

এ বিষয়ে গাইবান্ধা ফারইস্ট ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির জোন ইনচার্জ আনোয়ার হোসেন বলেন,গ্রাহকদের কাগজপত্র প্রধান কার্যালয়ে পাঠানো হয়েছে। কোম্পানি থেকে টাকা পাওয়া গেলে পযায় ক্রমে সকলের টাকা পরিষোধ করা হবে। উল্লেখ্য ,২০০০ সাল থেকে শহরের পার্করোড়ে ফারইস্ট ইসলামী লাইফ ইনস্যুরেন্সের তাদের কার্যক্রম শুরু করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাসুদর রহমান বলেন, এখন পযন্ত আমাদের কাছে কেউ অভিযোগ করেনি।অভিয়োগ পেলে প্রয়োজনীয় আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

 

মেঘ হাসান

এ সম্পর্কিত আরও পড়ুন কোটি | টাকা | নিয়ে | উধাও