বলিউড

আম্বানির ছেলের বিয়েতে গিয়ে সেই নিয়ম ভাঙলেন অক্ষয়

আম্বানির ছেলের বিয়েতে গিয়ে সেই নিয়ম ভাঙলেন অক্ষয়
শুটিং সেটেই কেটে যায় দিনের বেশির ভাগ সময়। খুব ভোরে কলটাইম থাকলে রাতে বাড়ি ফিরে শরীরচর্চা করেন। আবার বেলার দিকে কল থাকলে সকালে উঠে প্রথমেই শরীরচর্চা সেরে নেন তিনি। শুটিংয়ের জন্য বিদেশে গেলেও এই নিয়মের অন্যথা হয় না বলিউড অভিনেতা অক্ষয় কুমারের। ৫৬ বছর বয়সে পর্দায় যে ভাবে হাজির হন অক্ষয়, তা যে কোনও মানুষের জন্য সত্যিই অনুপ্রেরণার বিষয়। নিজে বরাবরই নিয়ন্ত্রিত জীবন যাপন করেন। সন্ধ্যা ৭টার মধ্যে নৈশভোজ সারেন।
অক্ষয়-কুমার-
অক্ষয়-কুমার-
তারপর রাত ৯টার মধ্যে ঘুম। সকাল ৪টেয় উঠে শরীরচর্চা দিয়েই দিন শুরু হয় তার। কিন্তু অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠানে গিয়ে দীর্ঘ দিনের এই অভ্যাসেই যেন ছেদ পড়ল। অনন্ত-রাধিকার বিয়ে হবে ১২ জুলাই। প্রাক-বিবাহ উদযাপন সদ্য শেষ হয়েছে। তার রেশ রয়ে গিয়েছে এখনও। মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ের আগের এই উদযাপন নিয়ে চর্চা চলছে গোটা বিশ্ব জুড়ে। উদযাপনে কোনও খামতি রাখেননি অম্বানীরা। অনুষ্ঠান যে সাড়ম্বরে পালিত হবে, তা জানাই ছিল। ১ মার্চ থেকে ৩ মার্চ পর্যন্ত জামনগরে অনন্ত-রাধিকার এই প্রাক-বিবাহ উদযাপনে ঠিক কী কী হয়েছে, গোটা বিশ্ব তা দেখেছে।
অক্ষয়,-অনন্ত-আম্বানি-রাধিকার-বিয়ে
অক্ষয়,-অনন্ত-আম্বানি-রাধিকার-বিয়ে
অতিথিদের তালিকায় ছিলেন মার্ক জাকারবার্গ থেকে বিল গেটস। উপস্থিত ছিলেন বলিপাড়ার তারকারা। হলিউড তারকা রিহানা গান গেয়েছেন। নাচের তালে মঞ্চ মাতিয়েছেন বলিউডের তিন খান— শাহরুখ, সালমন, আমির। ছিলেন দলজিৎ দোসাঞ্জরাও। এছাড়াও ছিলেন অক্ষয় কুমার। অনন্তের প্রাক-বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতান তিনিও। ঘড়ির কাঁটায় রাত ৩টা বাজে তখন। সেই সময় মঞ্চে ওঠেন অক্ষয়। ‘গুর নাল ইশক’ গানটির সঙ্গে নাচতে দেখা যায় অক্ষয়কে। সাধারণত নিয়মের অন্যথা করেন না অক্ষয়। তবে এবার ব্যতিক্রম ঘটালেন তিনি।  

এ সম্পর্কিত আরও পড়ুন আম্বানির | ছেলের | বিয়েতে | গিয়ে | নিয়ম | ভাঙলেন | অক্ষয়