অপরাধ

আত্মীয়ের বাসা থেকে সাবেক মন্ত্রী গোলাম দস্তগীর গাজী গ্রেপ্তার

গোলাম দস্তগীর গাজী ছবি: সংগৃহিত

নারায়ণগঞ্জ-১ ( রূপগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য  এবং পাট বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে কোন মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

শনিবার (২৪ আগস্ট) রাতে রাজধানীর শান্তিনগরের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  পল্টন থানার ওসি মোল্লা মো. খালিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

মোল্লা মো. খালিদ হোসেন আজ রোববার সকালে বলেন, ডিবির একটি দল শান্তিনগরে এক আত্মীয়র বাসা থেকে গোলাম দস্তগীর গাজীকে গ্রেপ্তার করে। পর তাকে ডিবি কার্যালয়ে নেয়া হয়।

তিনি জানান, গ্রেপ্তার এড়াতে গাজী তার সম্বন্ধীর বাসায় আত্মগোপনে ছিলেন। সেখান থেকে ডিবি পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে।

এর আগে, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে সন্ত্রাসীদের গুলিতে নব কিশলয় হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র রোমান মিয়া (১৭) হত্যাকাণ্ডের ঘটনায় গত বুধবার (২১ আগস্ট) নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় নিহতের খালা রিনা বাদী হয়ে একটি মামলা করেন। উক্ত মামলায়  রূপগঞ্জ থানায় শেখ হাসিনাকে মূল আসামি করে গোলাম দস্তগীর গাজীসহ ১০৫ জনের নামে হত্যা মামলা দায়ের করা হয়। এ মামলায় গোলাম দস্তগীরের ছেলে গোলাম মর্তুজা পাপ্পাসহ ৪৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতপরিচয়  আরও ৬০ জনকে আসামি করা হয়। 

জেডএস/