আর্কাইভ থেকে বাংলাদেশ

আউলিয়ার ঘাটে সেতু হবে : রেলপথ মন্ত্রী

আউলিয়ার ঘাটে সেতু হবে : রেলপথ মন্ত্রী

আউলিয়ার ঘাটের কাছে করতোয়া নদীর ওপর সেতুটি শিগগিরই নির্মাণ করা হবে। বললেন রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন।

আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসনের আয়োজনে উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চত্বরে নৌকা ডুবির ঘটনায় নিহত ও ক্ষতিগ্রস্থ ৬৯ টি পরিবারের সদস্যদের মাঝে অর্ত বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, নৌকাডুবির ঘটনা খুবই দুঃখজনক। এটা কেউ আশা করে না। বোদা ও দেবীগঞ্জ উপজেলা আমার সংসদীয় এলাকা হওয়ায় নৌকাডুবির ঘটনায় আমি খুবই দুঃখিত। যত দ্রুত সম্ভব করতোয়া নদীর উপর সেতু নির্মাণের কাজ শুরু করা হবে।

গেলো ২৫ সেপ্টেম্বর পঞ্চগড় জেলার বোদা উপজেলার আউলিয়ার ঘাটের কাছে করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় মারা যান ৬৯ জন।

ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে নগদ ৫০ হাজার টাকা এবং চাল, মসুর ডাল, ভোজ্যতেল, লবণসহ শুকনো খাবার দেয়া হয়েছে।

রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা মো. আনামুর রহমান প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করেন।

পঞ্চগড়ের জেলা প্রশাসক মো. জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো. আতিকুল হক, রংপুর বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম, পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল হালিম মাহামুদ।

পুলিশ সুপার সিরাজুল হুদা, পঞ্চগড় পৌরসভার মেয়র জাকিয়া খাতুন, বোদা উপজেলার ইউএনও সোলায়মান আলী, বোদা উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি এ সময় উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন আউলিয়ার | ঘাটে | সেতু | হবে | | রেলপথ | মন্ত্রী