জাতীয়

১২ জেলারসহ ৩৪ কারা কর্মকর্তাকে বদলি

বায়ান্ন প্রতিবেদন

ছবি: সংগৃহীত

দেশের বিভিন্ন কারাগারের ১২ জেলার, ৬ ডেপুটি জেলার, ৫ সর্বপ্রধান কারারক্ষী, ৯ মেট্রোন এবং দুজন ডিপ্লোমা নার্স/ফার্মাসিস্টসহ ৩৪ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন্স) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মো. মোতাহের হোসেন ও অতিরিক্ত কারা মহাপরিদর্শক কর্নেল শেখ সুজাউর রহমান স্বাক্ষরিত পৃথক আদেশে এ বদলি করা হয়।

এদিকে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপির) ৮ কর্মকর্তাকে বিভিন্ন বিভাগে বদলি করা হয়েছে। এতে উপ-পুলিশ কমিশনার (ডিসি) পদমর্যাদার চারজন ও সহকারী পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার চার কর্মকর্তা রয়েছেন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত পৃথক দুটি আদেশে এই বদলি করা হয়। পরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

বদলি আদেশে এএফএম তারিক হোসেন খানকে ট্রাফিক মিরপুর ও তেজগাঁও বিভাগে, সালমা সৈয়দ পলিকে ট্রাফিক রমনা ও লালবাগ বিভাগে, মো. তারেক মাহমুদকে ট্রাফিক গুলশান ও উত্তরা বিভাগে এবং মো. আনোয়ার সাঈদকে ট্রাফিক ওয়ারী ও মতিঝিল বিভাগে বদলি করা হয়েছে।

বদলি হওয়া এসিদের মধ্যে মো. ফজলুল হককে কোতোয়ালি জোনে, শারমিন আকতার চুনকিকে ট্রাফিক বাড্ডা জোনে, আসিফ মাহমুদ গালিফকে শ্যামপুর জোনে, হুসাইন মুহাম্মদ ফারাবীকে মতিঝিল জোনে এবং মো. ওয়াহিদুজ্জামানকে ক্রাইম অ্যান্ড কন্ট্রোল সেন্টারে বদলি করা হয়েছে।

 কেএস// 

এ সম্পর্কিত আরও পড়ুন বদলি