বিনোদন

১০ বছরের ছোট স্বামীর সঙ্গে বিচ্ছেদের পথে ঊর্মিলা!

বিনোদন প্রতিবেদন

বিচ্ছেদের পথে হাঁটছেন বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকার ও তার স্বামী মহসিন আখতার মীর। ৮ বছরের দাম্পত্যে ইতি টানতে চলেছেন নব্বই দশকের এই জনপ্রিয় নায়িকা। ১০ বছরের ছোট স্বামীর থেকে বিচ্ছেদ চেয়ে মামলা করেছেন অভিনেত্রী।

বিচ্ছেদের কারণ এখনও প্রকাশ্যে আসেনি। অভিনেত্রীর কাছের সূত্রের মতে, অনেক ভেবেচিন্তেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। আদালতে ডিভোর্সের আবেদনও করছেন তিনি। শোনা যাচ্ছে মিউচুয়াল ডিভোর্স হচ্ছে। তবে সঠিক কারণ এখনও জানা যায়নি।

২০১৬ সালের ৪ ফেব্রুয়ারি ঘরোয়া অনুষ্ঠান করেই বিয়ে সেরেছিলেন অভিনেত্রী। স্পেশাল ম্যারেজ অ্যাক্ট অনুসারে বিয়ে হয়েছিল তাদের। শুধু অন্য ধর্মে বিয়ে করার জন্য নয়, বয়সের পার্থক্য নিয়েও কটাক্ষ শুনতে হয়েছিল দুজনকে।

তবে এতদিন ধরে সবাই জেনে এসেছিলেন যে তাদের সুখী দাম্পত্য। তাদের কোনও কলহের কথা কখনো প্রকাশ্যে আসেনি। তাই বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই ভক্তরা অবাক।

কাশ্মীরের ব্যবসায়ী মহসিন সরাসরি অভিনয়ের সঙ্গে যুক্ত না হলেও তিনি মডেলিং করেছেন। তাদের প্রথম দেখা ২০১৪ সালে ডিজাইনার মনীশ মালহোত্রার ভাইয়ের মেয়ের বিয়েতে। তার দুই বছর পর বিয়ে করেছিলেন তারা।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন বলিউড অভিনেত্রী | বিচ্ছেদ | নায়িকা