বাংলাদেশ

একযোগে ১৬ জেল সুপারকে বদলি

বায়ান্ন প্রতিবেদন

ছবি: সংগৃহীত

একযোগে দেশের ১৬ জেলার জেল সুপারকে বদলি করা হয়েছে।  বুধবার (৯ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের কারা-১ শাখা থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, কারা অধিদপ্তরের প্রস্তাবনার আলোকে বর্ণিত কর্মকর্তাদের তাদের নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলি/পদায়ন করা হলো।

বদলি করা কর্মকর্তারা হলেন- খুলনা জেলা কারাগারের জেল সুপার মোহাম্মদ রফিকুল কাদের, ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের জেল সুপার মো. শহিদুল ইসলাম, শেরপুর জেলা কারাগারের জেল সুপার মোহাম্মদ হুমায়ুন কবীর খান, নড়াইল জেলা কারাগারের জেল সুপার মো. মজিবুর রহমান, পাবনা জেলা কারাগারের জেল সুপার মো. নাসির উদ্দিন প্রধান, গাইবান্ধা জেলা কারাগারের জেল সুপার মো. জাবেদ মেহদী, লালমনিরহাট জেলা কারাগারের জেল সুপার মো. ওমর ফারুক ও বগুড়া জেলা কারাগারের জেল সুপার মো. আনোয়ার হোসেন।

১৬ জেল সুপারকে বদলির প্রজ্ঞাপনটি দেখতে এখানে ক্লিক করুন

এছাড়া বদলি করা অন্যরা হলেন- রাজবাড়ী জেলা কারাগারের জেল সুপার মোহাম্মদ আব্দুর রহিম, কুষ্টিয়া জেলা কারাগারের জেল সুপার আব্দুল বারেক, নোয়াখালী জেলা কারাগারের জেল সুপার মো. গোলাম দস্তগীর, সুনামগঞ্জ জেলা কারাগারের জেল সুপার মোহাম্মদ শফিউল আলম, কিশোরগঞ্জ জেলা কারাগারের জেল সুপার ফারুক আহমেদ, কক্সবাজার জেলা কারাগারের জেল সুপার মো. শাহ আলম খান, গাজীপুর জেলা কারাগারের জেল সুপার মো. মাইন উদ্দিন ভূঁইয়া এবং খাগড়াছড়ি জেলা কারাগারের জেল সুপার মো. এনামুল কবির।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন বদলি | জেল সুপার